Advertisement
০৩ মে ২০২৪
domjur

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! লক্ষ টাকা হাতানোর অভিযোগ, ‘প্রেমিকের’ বাড়ির সামনে ধর্নায় তরুণী

তরুণীর অভিযোগ, প্রেমের অভিনয় করে লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন তাঁর প্রেমিক। এখন প্রতারিত হয়েছেন বুঝতে পেরে প্রেমিকের শাস্তি চাইছেন। অন্য দিকে, রবিবার সকাল থেকেই বাড়িছাড়া অভিযুক্ত।

রবিবার সকালে ‘প্রেমিকের’ বাড়ির সামনে ধর্নায় তরুণী।

রবিবার সকালে ‘প্রেমিকের’ বাড়ির সামনে ধর্নায় তরুণী। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমজুড় শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ২০:৫১
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করলেও অন্যত্র বিয়ে করেছেন প্রেমিক। এমনকি, তাঁর সঙ্গে সম্পর্কে থাকাকালীন ব্যবসা করার নামে তাঁর থেকে এক লক্ষ টাকাও হাতিয়ে নিয়েছেন। এই অভিযোগে রবিবার হাওড়ার ডোমজুড়ে তাঁর ‘প্রেমিকের’ বাড়ির সামনে ধর্নায় বসলেন মুর্শিদাবাদের এক তরুণী। খবর পেয়ে পুলিশ এসে ওই তরুণীকে সেখান থেকে সরিয়ে ডোমজুড় থানায় নিয়ে গেলে যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।

পুলিশের কাছে ওই তরুণীর দাবি, বেসরকারি সংস্থায় কর্মরত ডোমজুড়ের ওই যুবকের সঙ্গে বছর দুয়েক আগে তাঁর ফেসবুকে আলাপ হয়েছিল। সে সময় একটি বেসরকারি হাসপাতালে নার্সের চাকরি পান তিনি। তখন থেকে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে থাকতে শুরু করেছিলেন।

তরুণীর অভিযোগ, তাঁর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন ওই যুবক। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে একটি হোটেলে সহবাসও করেন। এমনকি, ব্যবসা করার নামে তাঁর থেকে এক লক্ষ টাকাও হাতিয়ে নেন। তবে কিছু দিন আগে ফেসবুকে এক বিবাহিত মহিলার সঙ্গে ওই যুবকের ছবি দেখে সন্দেহ হয় তাঁর। এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করায় ওই মহিলাকে তাঁর ভাইয়ের বউ বলে পরিচয় দেন। খোঁজখবর নিয়ে তিনি জানতে পারেন, মাসখানেক আগে ওই মহিলাকে বিয়ে করেছেন যুবকটি। ডোমজুড়ের বাড়িতে সস্ত্রীক বসবাসও করছেন।

রবিবার সকালে ওই যুবকের বাড়ির সামনে ধর্নায় বসেন ওই তরুণী। দুপুর ২টো নাগাদ খবর পেয়ে ওই যুবতীকে ডোমজুড় থানায় নিয়ে যায় পুলিশ। সেখানেই ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। তাঁর অভিযোগ, প্রেমের অভিনয় করে লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন প্রেমিক। এখন প্রতারিত হয়েছেন বুঝতে পেরে প্রেমিকের শাস্তি চাইছেন। অন্য দিকে, রবিবার সকাল থেকেই বাড়িছাড়া ওই যুবক। অভিযোগ, প্রেমিকার ধর্নার জেরে বাড়ি ছেড়ে পালিয়েছেন তিনি। যদিও যুবকের মায়ের দাবি, ‘‘ছেলে শ্বশুরবাড়িতে গিয়েছে।’’ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

domjur Crime Sit-In Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE