Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Drunkard

হুল্লোড়ের প্রতিবাদে উড়ে এল বোতল, ধৃত ৪

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বরাহনগরের ১৬ নম্বর ওয়ার্ডের সতীন সেন পল্লির একটি চারতলা আবাসনের ফ্ল্যাটে জন্মদিনের অনুষ্ঠান চলছিল।

—প্রতীকী ছবি

—প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ০২:৩৫
Share: Save:

গভীর রাতে ফ্ল্যাটে চলছিল পার্টি। হইহুল্লোড় আর চেঁচামেচি শুনে প্রতিবাদ করেছিলেন প্রতিবেশীরা। অভিযোগ, তার পরেই নীচে জড়ো হওয়া বাসিন্দাদের উপরে ওই ফ্ল্যাট থেকে কাচের বোতল ছুড়ে মারা হয়। বোতলের আঘাতে আহত হয়েছেন কয়েক জন। বুধবার বরাহনগরের ওই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বরাহনগরের ১৬ নম্বর ওয়ার্ডের সতীন সেন পল্লির একটি চারতলা আবাসনের ফ্ল্যাটে জন্মদিনের অনুষ্ঠান চলছিল। বাসিন্দাদের অভিযোগ, রাত দেড়টা নাগাদ ওই ফ্ল্যাট থেকে চেঁচামেচি ও অশালীন কথাবার্তা শুনে পাশের ফ্ল্যাটের বাসিন্দা দেবী ঘোষেরা প্রথমে প্রতিবাদ করেন। বৃহস্পতিবার তিনি বলেন, ‘‘শরীর খারাপ, তাড়াতাড়ি শুয়ে পড়েছিলাম। কিন্তু এত চিৎকার হচ্ছিল যে ঘুমোতে না পেরে স্বামীকে বলি, ওঁদের বারণ করতে।’’

অভিযোগ, ওই ফ্ল্যাটের নীচে গিয়ে ওই ব্যক্তি আপত্তি জানাতেই দুই যুবক নেমে এসে মারধর শুরু করেন। চেঁচামেচি শুনে বেরিয়ে আসেন অন্য প্রতিবেশীরাও। দীপা নামে এক তরুণীর কথায়, ‘‘প্রায় প্রতিদিনই ওই ফ্ল্যাটে অনুষ্ঠান হত। চেঁচামেচি হত। ওই দিন সহ্য করা যাচ্ছিল না। আপত্তি করতেই উপর থেকে বোতল ছুড়ে আমার হাতে মারে।’’ বাঁ হাতে চোট পেয়েছেন ওই তরুণী। আহত হন দেবীও।

অভিযোগ, নীচে লোকজন জড়ো হতেই ফ্ল্যাটের উপর থেকে এলোপাথাড়ি বোতল ছোড়া শুরু হয়। ওই ফ্ল্যাটের বাসিন্দা তরুণের কয়েক জন বন্ধু ও বান্ধবী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অভিযোগ, প্রায় সকলেই মত্ত অবস্থায় ছিলেন। রাতেই পুলিশ গিয়ে চার জনকে গ্রেফতার করে। এলাকার লোকজনও যৌথ ভাবে পুলিশের কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.