Advertisement
০২ মে ২০২৪
Mysterious Death

পর্ণশ্রীতে যুবকের মৃত্যুতে খুনের মামলা দায়ের, অভিযুক্ত তিন

পুলিশের কাছে দায়ের করা অভিযোগে মৃতের বাবা স্বপন বিশ্বাস জানান, ছেলে বাড়ি না ফেরায় তাঁকে বার বার ফোন করা হয়। কিন্তু প্রতি বারই ফোন বেজে যায়।

An image of the dead body

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ০৬:৩১
Share: Save:

এক যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় খুনের অভিযোগ দায়ের করল তাঁর পরিবার। যার ভিত্তিতে ওই যুবকের পরিচিত তিন জনের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পর্ণশ্রী থানার পুলিশ।

মৃত যুবকের নাম সাগর বিশ্বাস (২২)। তাঁর বাড়ি পর্ণশ্রী থানা এলাকার বেণী মাস্টার লেনে। লালবাজার জানিয়েছে, গত ১৫ অগস্ট, স্বাধীনতা দিবসের সকালে পতাকা উত্তোলনের জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই যুবক। দুপুরে বাড়ি না ফেরায় সাগরের মা তাঁকে ফোন করেন। তিনি জানান, তাড়াতাড়িই ফিরে আসবেন। পুলিশের কাছে দায়ের করা অভিযোগে মৃতের বাবা স্বপন বিশ্বাস জানান, ছেলে এর পরেও বাড়ি না ফেরায় তাঁকে বার বার ফোন করা হয়। কিন্তু প্রতি বারই ফোন বেজে যায়। রাত সাড়ে ১১টা নাগাদ ওই থানা এলাকার গুলেপাড়ার বাসিন্দা এক মহিলা সাগরের মাকে ফোন করে জানান, তাঁর ছেলে অসুস্থ হয়ে শুয়ে আছেন। পুলিশ জানিয়েছে, খবর পেয়ে পরিবারের লোকজন সেখানে গিয়ে সাগরকে উদ্ধার করে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা চলাকালীনই সাগরের মৃত্যু হয়। শুক্রবার তাঁর পরিবারের তরফে তিন জনের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়। অভিযুক্তেরা সকলেই সাগরের পরিচিত। তাঁদের মধ্যে এক জন মহিলাও রয়েছেন।

পুলিশ জানিয়েছে, ঘটনার দিন অভিযুক্তদের সঙ্গেই সাগর তাঁদের ফ্ল্যাটে গিয়েছিলেন। সেখানে সকলে খাওয়াদাওয়া করেন। এর পরেই অসুস্থ হয়ে পড়েন সাগর। অভিযুক্ত সকলের সঙ্গেই কথা বলে তাঁদের বয়ান নথিভুক্ত করা হয়েছে। সাগরের দেহের ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টও মিলেছে। তাতে মৃত্যুর কারণ হিসাবে সাগরের ফুসফুসের খারাপ অবস্থার কথা বলা হয়েছে। তবে ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে। ওই তদন্তকারী জানান, মৃত যুবকের দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি বলেই ময়না তদন্তের চিকিৎসকেরা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police investigation Behala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE