Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hospital

হাসপাতালে স্ট্রেচার থেকে পড়ে জখম বৃদ্ধা, পুলিশে অভিযোগ

হাসপাতালের অধ্যক্ষ পার্থপ্রতিম প্রধান বলেন, “শয্যায় তোলার সময়ে বৃদ্ধা ছটফট করছিলেন, আর তাতেই এমন ঘটেছে। তবে পুরো বিষয়টির তদন্ত করা হচ্ছে।”

হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই বৃদ্ধার পরিজনেরা।

হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই বৃদ্ধার পরিজনেরা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ০৮:০০
Share: Save:

ডায়ালিসিস করানোর পরে ক্রিটিক্যাল কেয়ারে নিয়ে আসা হয়েছিল আশি বছরের এক বৃদ্ধা রোগীকে। অভিযোগ, এর পরে স্ট্রেচার থেকে শয্যায় তোলার সময়ে হাসপাতালের কর্মীদের হাত থেকে তিনি মেঝেতে পড়ে যান। যার জেরে মাথা ফেটে গিয়েছে ওই রোগীর। হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই বৃদ্ধার পরিজনেরা।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে। হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গিয়েছে, কিডনি এবং বার্ধক্যজনিত সমস্যার কারণে বেলঘরিয়া স্টেশন রোডের বাসিন্দা ছায়া চক্রবর্তীকে গত ২৯ নভেম্বর ওই হাসপাতালে ভর্তি করানো হয়। বৃহস্পতিবার বিকেলে তাঁকে ডায়ালিসিস করাতে নিয়ে যাওয়া হয়েছিল। ফিরে আসার পরে সিসিইউয়ের বাইরে থাকা পরিজনেরা হঠাৎ ভারী কিছুর মেঝেতে পড়ে যাওয়ার আওয়াজ পান। প্রথমে কর্মীরা দাবি করেন, অক্সিজেন সিলিন্ডার পড়ে গিয়েছে। বৃদ্ধার আত্মীয়া রচনা চক্রবর্তী বলেন, “তখন এক রকম জোর করে ভিতরে গিয়ে দেখা যায়, ফেটে যাওয়া মাথায় সেলাই করা হচ্ছে। ওঁর এমন শারীরিক অবস্থা জানার পরে হাসপাতালের কর্মীদের আরও কিছুটা দায়িত্ববান হওয়া উচিত ছিল।”

হাসপাতালের অধ্যক্ষ পার্থপ্রতিম প্রধান বলেন, “শয্যায় তোলার সময়ে বৃদ্ধা ছটফট করছিলেন, আর তাতেই এমন ঘটেছে। তবে পুরো বিষয়টির তদন্ত করা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hospital Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE