Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bomb Scare in Haridevpur

কলকাতায় বোমাতঙ্ক! হরিদেবপুরে ময়লার স্তূপের মধ্যে কী? এলাকায় বম্ব স্কোয়াড, পুলিশ কুকুরও

রবিবার সকালে হরিদেবপুর থানা এলাকায় একটি ময়লার স্তূপ পরিষ্কার করতে গিয়ে বোমার মতো দেখতে ওই জিনিসগুলি দেখতে পান পুরসভার কর্মীরা। তবে সেগুলি বোমাই কি না, তা নিয়ে নিশ্চিত নয় পুলিশ।

Fear about Bomb in Haridevpur area of Kolkata, Police and bomb disposal team went there

ঘটনাস্থলে বম্ব স্কোয়াডের সদস্যেরা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১১:১৬
Share: Save:

শহরে ফের বোমাতঙ্ক ছড়াল। রবিবার সকালে হরিদেবপুর এলাকায় একটি ময়লার স্তূপ থেকে কয়েকটি বোমা আকৃতির জিনিস উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হরিদেবপুর থানার পুলিশ। জিনিসগুলি পরীক্ষা করে দেখার জন্য খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে। স্কোয়াডের সদস্যেরা ঘটনাস্থলে পৌঁছেছেন।

ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেখতে পায়, লাল এবং সবুজ তার ব্যাটারির সঙ্গে বাঁধা। আয়তাকার কিছু জিনিসকে ঘিরেই বোমাতঙ্ক ছড়িয়েছে এলাকায়। বম্ব স্কোয়াডের সদস্যেরা প্রাথমিক ভাবে মনে করছেন, এগুলো বোমাই। তবে এই বিষয়ে নিশ্চিত হতে পরীক্ষানিরীক্ষা প্রয়োজন।

রবিবার সকালে হরিদেবপুর থানা এলাকার ব্যানার্জিপাড়ায় একটি ময়লার স্তূপ পরিষ্কার করতে গিয়ে বোমার মতো দেখতে ওই জিনিসগুলি দেখতে পান পুরসভার কর্মীরা। তবে সেগুলি বোমাই কি না, তা নিয়ে নিশ্চিত নয় পুলিশ। এই বিষয়ে নিশ্চিত হতে খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডে। আপাতত গোটা এলাকাটিকে ঘিরে রাখা হয়েছে। সেখানে অনুসন্ধান চালাচ্ছেন স্কোয়াডের কর্মীরা। আনা হয়েছে পুলিশ কুকুরও। চলছে নমুনা সংগ্রহ। আশপাশে ভিড় জমিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE