Advertisement
০২ মে ২০২৪
Ballygunge Unnatural Death

বালিগঞ্জে উদ্ধার ব্যাঙ্ককর্তার স্ত্রীর ঝুলন্ত দেহ, সন্তানদের ঘুম পাড়িয়ে আত্মঘাতী, অনুমান পুলিশের

বালিগঞ্জে ব্যাঙ্ক আধিকারিকের স্ত্রীর রহস্যমৃত্যু। বৃহস্পতিবার সকালে উদ্ধার করা হয়েছে তাঁর ঝুলন্ত দেহ। তাঁর দুই সন্তান তখন বাড়িতেই ঘুমোচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

An image representing death

বালিগঞ্জের ডোভার পার্ক এলাকার এই আবাসনেই থাকতেন রেশমি বর্মা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৪:৪২
Share: Save:

বালিগঞ্জে ব্যাঙ্ক আধিকারিকের স্ত্রীর রহস্যমৃত্যু। বৃহস্পতিবার সকালে উদ্ধার করা হয়েছে তাঁর ঝুলন্ত দেহ। মহিলার বাড়িতে ওই সময়ে তাঁর দুই সন্তান ঘুমোচ্ছিল বলে জানিয়েছে পুলিশ। উপস্থিত ছিলেন তাঁর স্বামীও।

বালিগঞ্জের ডোভার পার্ক এলাকার ঘটনা। মৃতের নাম রেশমি বর্মা। ব্যাঙ্কের কোয়ার্টারে থাকতেন তাঁরা। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, সন্তানদের ঘুম পাড়িয়ে মহিলা আত্মহত্যা করেছেন। তবে কেন এই সিদ্ধান্ত, তা স্পষ্ট নয়। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বৃহস্পতিবার স্বামী বাড়িতে থাকাকালীনই মহিলার দেহ উদ্ধার করা হয়। অন্য একটি ঘরে তাঁর সন্তানেরা ঘুমোচ্ছিল। মহিলার স্বামী কাঁদতে কাঁদতে আবাসনের নিরাপত্তারক্ষীকে ফোন করেন বলে জানা গিয়েছে। নিরাপত্তারক্ষী উপরে গিয়ে মহিলার দেহ দেখতে পান এবং পুলিশকে খবর দেন। খবর পেয়ে বালিগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে যায়। তারা মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

বুধবারও রহস্যমৃত্যুর ঘটনা প্রকাশ্যে এসেছিল গড়িয়ার নরেন্দ্রপুর থানা এলাকা থেকে। সেখানে একটি ফ্ল্যাট থেকে বৃদ্ধ দম্পতি এবং তাঁদের পুত্রের পচাগলা ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তিন জনেই একসঙ্গে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন, না কি বাবা এবং মাকে খুন করে আত্মঘাতী হয়েছেন পুত্র, তা নিয়ে ধন্দে রয়েছে পুলিশ। কোনও সুইসাইড নোট তাঁদের কাছ থেকে পাওয়া যায়নি। কিছু দিন আগে আর্থিক সমস্যা এবং মানসিক অবসাদের কথা জানিয়ে ওই যুবক একটি ফেসবুক লাইভ করেছিলেন। পুলিশের প্রাথমিক অনুমান, সেই কারণেই এই কাণ্ড ঘটিয়ে থাকবে গড়িয়ার মৈত্র পরিবার। তার এক দিন পরেই বালিগঞ্জের অভিজাত ডোভার পার্ক এলাকা থেকে উদ্ধার হল মহিলার ঝুলন্ত দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE