Advertisement
২৫ জুন ২০২৪

‘সংখ্যালঘুদের জন্য কী করেছেন?’, বলতে বলতে বিধায়ক নওশাদের গায়ে হাত ডিএ মঞ্চে!

ডিএ-র দাবিতে আন্দোলন করছেন রাজ্য সরকারের কর্মচারীদের একাংশ। শহিদ মিনারের কাছে ওই অবস্থান মঞ্চে গিয়েছিলেন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি। সেখানেই তাঁকে আচমকা ধাক্কা দেন এক যুবক।

ISF MLA Naushad Siddiqui slapped by a man

নওশাদকে ধমকাতে শোনা যায় ওই যুবককে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৫:৫৭
Share: Save:

ডিএ অনশন মঞ্চে বক্তৃতা করার সময় আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকিকে আচমকা গায়ে হাত তুললেন এক যুবক। শনিবার অজ্ঞাতপরিচয় এক যুবক হঠাৎ বিধায়কের সামনে গিয়ে উপস্থিত হন। মাইক হাতে তখন কথা বলছিলেন নওশাদ। প্রত্যক্ষদর্শীরা বলেন, ‘‘উনি বিধায়ককে জিজ্ঞেস করেন, সংখ্যালঘুদের জন্য কী করেছেন?’’ জবাবের অপেক্ষা না করেই বিধায়ককে ধাক্কা দেন ওই যুবক। এর পর অবশ্য পরিস্থিতি সামলে নিতে এগিয়ে আসেন মঞ্চে উপস্থিত কয়েক জন।

ভিডিয়োয় দেখা যায়, নওশাদকে ওই যুবক এগিয়ে এসে জিজ্ঞেস করেন, ‘‘আপনি সংখ্যালঘুদের জন্য কী করতে চাইছেন?’’ এর পর নিজের শরীরের কোনও আঘাত চিহ্ন দেখান তিনি। জবাবে ভাঙড়ের বিধায়ককে বলতে শোনা যায়, ‘‘আমি সংখ্যালঘুদের জন্য স্পেসিফিক (নির্দিষ্ট) কিছু করতে চাইছি না। সংখ্যালঘু, সংখ্যাগুরু...’’ কথা শেষ করতে না করতেই আচমকা নওশাদকে ধাক্কা মারেন ওই যুবক। তাঁর গলার কাছে চড় মারেন। চমকে গেলেও সঙ্গে সঙ্গে নিজেকে সামলে নেন নওশাদ। ওই যুবককে তত ক্ষণে ঘিরে ধরেছেন মঞ্চে উপস্থিত অন্যেরা। সেই সময় নওশাদ তাঁদের শান্ত হওয়ার জন্য আবেদন করেন। তাঁকে বার বার বলতে শোনা যায়, ‘‘এটা একটা নাটক... এটা একটা নাটক।’’

পরে ওই যুবককে আটক করে নিয়ে যায় ময়দান থানার পুলিশ। আন্দোলনকারীরা জানাচ্ছেন, ওই ব্যক্তিকে তাঁরা চেনেন না। আগে ওই মঞ্চে তাঁকে দেখা যায়নি। আটক হওয়া ওই যুবককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE