Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

সোমবার সকাল থেকে ৪ দিন বন্ধ থাকবে করুণাময়ী সেতু

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ মে ২০২০ ২১:৪৪
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

স্বাস্থ্য পরীক্ষার জন্য টালিগঞ্জ করুণাময়ী ব্রিজ চার দিন বন্ধ থাকছে। কলকাতা ট্রাফিক পুলিশ সূত্রে খবর, ১১ মে সোমবার সকাল ৯ টা থেকে ১৪ মে অর্থাৎ বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত বন্ধ থাকবে দক্ষিণ কলকাতার ব্যস্ততম ওই সেতু। ওই সময়ে সেতুর ভারবহন ক্ষমতা পরীক্ষা করা হবে পূর্ত দফতরের তরফে। চলবে তার স্বাস্থ্য পরীক্ষাও।

ওই চার দিন উত্তর এবং পূর্বমুখী এমজি রোড, মতিলাল গুপ্ত রোড হয়ে বড় গাড়িগুলি ডায়মন্ড হারবার রোড ধরে গন্তব্যে যেতে পারবে। ছোট গাড়ির ক্ষেত্রে বিএল সাহা রোড থেকে নিয়ন্ত্রিত করা হবে।

দক্ষিণমুখী সমস্ত ধরনের গাড়ি ডিপিএস রোড, টিসি রোড ক্রসিং থেকে নিয়ন্ত্রিত হবে। অন্য দিকে এনএসসি বোস রোড থেকে যে গাড়িগুলি আসবে, সেগুলি ডিএসপি রোড থেকে, এনএসসি রোড ক্রসিং থেকে নিয়ন্ত্রিত হবে বলে ট্রাফিক সূত্রে খবর।

মাঝেরহাট ব্রিজ ভেঙে পড়ার পর, কলকাতার বিভিন্ন সেতুর স্বাস্থ্য পরীক্ষা করা হবে বলে জানানো হয়েছিল রাজ্যের তরফে। তা শুরুও হয়েছিল। লকডাউনের মধ্যে ফের তা শুরু করা হচ্ছে।

আরও পড়ুন: রাতে লাইন ধরে হাঁটছিলেন ৫১ জন শ্রমিক, একটুর জন্য অওরঙ্গাবাদ হল না বীরভূম

আরও পড়ুন: শ্রমিক ফেরাতে ‘অসহযোগিতা’! মমতাকে অমিতের চিঠি ঘিরে তরজা

Advertisement

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)



Tags:
Karunamoyee Bridge Policeকরুণাময়ী সেতু

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement