Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Heavy Rainfall

Kolkata Weather: রাতভর বৃষ্টিতে ফের জল জমল কলকাতার বহু জায়গায়, সারা দিন শহরে চলবে দুর্যোগ

জল জমেছে উত্তর ও দক্ষিণ কলকাতার অনেক জায়গায়। সকাল ও সন্ধ্যায় জোয়ারের জন্য লকগেট বন্ধ থাকায় জল-যন্ত্রণা আরও বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে।

শহরের বহু রাস্তা জলমগ্ন

শহরের বহু রাস্তা জলমগ্ন ছবি সৌজন্যে পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ০৯:০১
Share: Save:

সুস্পষ্ট নিম্নচাপের প্রভাবে মঙ্গলবার রাত থেকেই বৃষ্টি শুরু হয়েছে কলকাতায়। বুধবার সারা দিন বৃষ্টি হবে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। রাতভর বৃষ্টিতে জল জমেছে কলকাতার অনেক জায়গায়। সকাল ও সন্ধ্যায় জোয়ারের জন্য লকগেট বন্ধ থাকায় জল-যন্ত্রণা আরও বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে।
জল জমেছে উত্তর ও দক্ষিণ কলকাতার অনেক জায়গায়। ঠনঠনিয়া, কালাকার স্ট্রিট, মহাত্মা গাঁধী রোড, কলেজ স্ট্রিট, সেন্ট্রাল অ্যাভিনিউ, বালিগঞ্জ, তারাতলা, নিউ আলিপুর, পাতিপুকুর, ক্যামাক স্ট্রিট, বিটি রোড, সিঁথির মোড় জলমগ্ন। নিউ আলিপুরে রাস্তায় ভেঙে পড়েছে গাছ। ফলে যান চলাচলে ব্যাঘাত ঘটেছে।

গঙ্গায় জোয়ারের জন্য বুধবার ভোর সাড়ে ৪টে থেকে সকাল সওয়া ৮টা পর্যন্ত বন্ধ ছিল লকগেট। তার ফলে সেই সময় শহরে জল আরও বেশি জমেছে। সন্ধ্যাতেও জোয়ারের জন্য বিকেল পৌনে ৫টা থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত লকগেট বন্ধ থাকবে। পুরসভা সূত্রে খবর সন্ধ্যা পৌনে ৭টা নাগাদ গঙ্গার জলস্তর হবে ১৪ ফুটের বেশি। ফলে সারা দিন বৃষ্টি হলে শহরের জল-যন্ত্রণা আরও বাড়বে বলেই আশঙ্কা করছে পুরসভা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heavy Rainfall water logging Weather Forecast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE