Advertisement
০১ মার্চ ২০২৪
Kolkata Fire Incident

ট্যাংরায় কাগজের গুদামে অগ্নিকাণ্ড, দমকলের ৬টি ইঞ্জিনের চেষ্টায় অবশেষে নিয়ন্ত্রণে আগুন

মঙ্গলবার বেলার দিকে হঠাৎই ট্যাংরার দেবেন্দ্রচন্দ্র দে রোডের একটি কাগজের গুদামে আগুন লেগে যায়। ঠিক কী কারণে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। আগুন নিয়ন্ত্রণে আসে দুপুর ২টো নাগাদ।

Massive fire at paper factory of Tangra fire engines rush to the spot.

ট্যাংরায় কাগজের কারখানায় আগুন লেগে যায় মঙ্গলবার দুপুরে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৩:৪৮
Share: Save:

ট্যাংরায় কাগজের গুদামে বিধ্বংসী অগ্নিকাণ্ড। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৬টি ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রণে আনা গিয়েছে কিছু ক্ষণের চেষ্টায়।

মঙ্গলবার বেলা পৌনে ‌১টা নাগাদ হঠাৎই ট্যাংরার দেবেন্দ্রচন্দ্র দে রোডের একটি গুদামে আগুন লেগে যায়। দমকল সূত্রে খবর, সেটি একটি কাগজের গুদাম। ঠিক কী কারণে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। কাগজ এবং দাহ্য পদার্থ থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। এলাকায় আতঙ্কও ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে।

ঘটনাস্থলে যায় দমকলের ৬টি ইঞ্জিন। তবে আগুন নেভাতে তেমন বেগ পেতে হয়নি। দমকলের কর্মীরা কিছু ক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে এসেছেন। সেই কাজে হাত লাগিয়েছিলেন স্থানীয়েরাও। দমকল সূত্রে জানা গিয়েছে, দুপুর ২টো নাগাদ ওই কাগজের গুদামের আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে এসেছে।

ট্যাংরার এই অগ্নিকাণ্ডে এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। তবে আগুনে প্রচুর ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। ক্ষতির সঠিক পরিমাণ খতিয়ে দেখা হচ্ছে। কী থেকে আগুন লাগল, তা-ও খতিয়ে দেখছে দমকল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE