Advertisement
১১ মে ২০২৪
Woman Given Birth in Toilet

শৌচালয়ে প্রসব! পিকনিক গার্ডেনের তরুণী রাস্তায় ছুড়ে ফেললেন সদ্যোজাতকে

শনিবার বাড়ির শৌচালয়ে পুত্র সন্তানের জন্ম দেন। তার পরেই তিনি সদ্যোজাতকে জানলা দিয়ে ছুড়ে ফেলে দেন বলে অভিযোগ। মা এবং সদ্যোজাতকে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

image of baby

অভিযোগ, থতমত খেয়ে শৌচালয়ের জানলা দিয়ে সদ্যোজাতকে ফেলে দেন মা। ছবি: প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৯:১৭
Share: Save:

বাড়ির শৌচালয়ে সন্তান প্রসব করেন তরুণী। অভিযোগ, থতমত খেয়ে জানলা দিয়ে সদ্যোজাতকে ফেলে দেন মা। কলকাতার পিকনিক গার্ডেনের ঘটনা। মৃত্যু হয়েছে শিশুটির।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণীর নাম নিকোলা স্ট্যানিসলস। বয়স ৩২ বছর। তিনি পিকনিক গার্ডেনের বাসিন্দা। শনিবার বাড়ির শৌচালয়ে পুত্র সন্তানের জন্ম দেন। তার পরেই তিনি সদ্যোজাতকে জানলা দিয়ে ছুড়ে ফেলে দেন বলে অভিযোগ। মা এবং সদ্যোজাতকে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রবিবার শিশুটির মৃত্যু হয়। মা এখনও চিকিৎসাধীন।

তদন্তে জানা গিয়েছে, শনিবার বিকেল সাড়ে ৪টে নাগাদ শৌচালয়ে গিয়েছিলেন নিকোলা। সেখানেই সন্তানের জন্ম দেন। কিছু ক্ষণ পর স্থানীয় বাসিন্দারা জানলার কাচ ভাঙার শব্দ পান। পরে জানলার নিচে কিছু একটা পড়ে থাকতে দেখে অনেকেই ছুটে যান। তাঁরা দেখেন, একটি সদ্যোজাত শিশু পড়ে রয়েছে।

শিশুটির মৃত্যুর পর রবিবার নিকোলার বিরুদ্ধে কসবা থানায় ফৌজদারি মামলা দায়ের হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, নিকোলা নিজেই জানতেন না যে তিনি অন্ত্বঃসত্ত্বা। এমনকি তাঁর স্বামী অ্যান্ডি স্টানিসলস বা অন্য আত্মীয়স্বজনও জানতেন না। ২০২২ সালের জুন মাস থেকে তাঁরা একত্রবাস করছিলেন। গত নভেম্বরে বিয়ে করেন দু’জন। পারিবারিক সূ্ত্রেই জানা গিয়েছে, গত কয়েক মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন নিকোলা। খুব কমই কথা বলতেন। তাঁর স্বামী একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থায় কাজ করেন। তিনি মাদকাসক্ত। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, হঠাৎ শৌচালয়ে সন্তানে প্রসব হওয়ায় নিকোলা হতচকিত হয়ে পড়েন। এই নিয়ে আরও তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

baby Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE