Advertisement
১১ মে ২০২৪
West Bengal

Death in New Town: রবিনসন স্ট্রিটের ছায়া নিউটাউনের সিডি ব্লকে, মৃত ছেলে-মেয়ের দেহ আগলে মা

ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ঘরে ঢুকে দেখে যে, একটি ঘরের দরজা তালাবন্ধ রয়েছে। পুলিশ দরজার তালা ভেঙে ঢোকার চেষ্টা করলে ওই মহিলা তালা খুলে দেন।

ছেলে-মেয়ে মারা যাওয়ার বিষয়ে কোনও সদুত্তর দিতে পারেননি ওই মহিলা।

ছেলে-মেয়ে মারা যাওয়ার বিষয়ে কোনও সদুত্তর দিতে পারেননি ওই মহিলা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৬:৩৮
Share: Save:

রবিনসন স্ট্রিটের ছায়া নিউটাউনের সিডি ব্লকে। মৃত ছেলে-মেয়ের দেহ আগলে মা। ঘটনাস্থলে গিয়েছে নিউটাউন থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে, ২০১৯ সাল থেকেই দুই ছেলে-মেয়েকে নিয়ে নিউটাউনের সিডি ব্লকের ২৫ নম্বর বাড়ির ন’তলার ঘরে ভাড়া থাকতেন ওই মহিলা। মঙ্গলবার সকালে ওই মহিলা সাত তলায় গিয়ে সাহায্য চান। মহিলার ঘরে এসে দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেন প্রতিবেশীরা। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ঘরে ঢুকে দেখে যে, একটি ঘরের দরজা তালাবন্ধ রয়েছে। পুলিশ দরজার তালা ভেঙে ঢোকার চেষ্টা করলে ওই মহিলা তালা খুলে দেন। এর পরই ওই ঘরের খাটে মৃতদেহটি পড়ে থাকতে দেখে পুলিশ। বিগত চার-পাঁচ দিন ধরে ওই মহিলা ছেলে-মেয়ের মৃতদেহ আগলে ছিলেন বলেই প্রাথমিক অনুমান পুলিশের। ওই মহিলা দুই মৃতদেহের মাঝেই থাকতেন বলেও অনুমান করছে পুলিশ।

ছেলে-মেয়ে কী করে মারা গিয়েছে? এই প্রশ্নের সদুত্তর দিতে পারেননি ওই মহিলা। এর পর ওই মহিলাকে চিকিত্সার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হলে উনি যেতে অস্বীকার করেন। পরে তিনি অবশ্য অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে যেতে রাজি হন। দু’জনের মৃত্যুর কী কারণ সেই বিষয়ে জানার চেষ্টা চলছে বলেও জানা গেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Death New Town Robinson Street
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE