Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

Calcutta High Court: আপাতত জেলেই থাকতে চান পামেলা, ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রত্যাহার করলেন জামিনের আবেদন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ সেপ্টেম্বর ২০২১ ০০:২৬
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

মাদক মামলায় জামিনের আবেদন করেও, তা প্রত্যাহার করে নিলেন বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। বৃহস্পতিবার কলকাতা হাই কোর্টে তাঁর আইনজীবী জানান, ব্যক্তিগত কারণেই মামলা প্রত্যাহার করতে চেয়েছেন তাঁর মক্কেল। পামেলার ওই আবেদনের ভিত্তিতে বিচারপতি অরিজিৎ বন্দ্যোপাধ্যায় ও বিচারপতি বিভাস পট্টনায়েকের ডিভিশন বেঞ্চ জানায়, আবেদনকারীর আর্জি মতো মামলা থেকে অব্যাহতি দেওয়া হল। তবে রেকর্ড হিসাবে এই বিষয়টি উল্লেখ থাকবে।

গত ফেব্রুয়ারি মাসে কোকেন পাচার-কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রাজ্য বিজেপি-র তৎকালীন যুব সম্পাদক পামেলা। নিউ আলিপুর এলাকায় তাঁর গাড়ি থেকে প্রায় ৯০ গ্রাম কোকেন উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক বাজারমূল্য ১০ লক্ষ টাকা। তবে বিজেপি নেতা রাকেশ সিংহ তাঁকে ফাঁসিয়েছে বলে পামেলার অভিযোগ ছিল। পরে মাদক-কাণ্ডে পুলিশ রাকেশকেও গ্রেফতার করে। গত মাসে জামিনের আবেদন জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হন রাকেশ। এখনও ডিভিশন বেঞ্চে চলছে ওই মামলার শুনানি। তার পর ওই একই দাবি নিয়ে আদালতে আসেন পামেলাও। বৃহস্পতিবার ডিভিশন বেঞ্চে ছিল সেটির শুনানি। সেখানেই জামিনের আবেদন প্রত্যাহারের আর্জি জানান।

অন্য দিকে, পামেলার আইনজীবী এটাকে ব্যক্তিগত কারণ বললেও, বিজেপি নেত্রীর ওই পদক্ষেপের পিছনে অন্য কোনও রহস্য থাকতে পারে বলে অনেকে মনে করছেন। সচরাচর দেখা যায়, হাজতবাস থেকে মুক্তি পেতে অনেকেই আদালতে যান। আর পামেলার ক্ষেত্রে লক্ষ্য করা গেল, তিনি আদালতে জামিনের আবেদন নিয়ে গিয়েও ফিরে এলেন। অর্থাৎ জেল থেকে এখনই মুক্তি চান না তিনি। যার ফলে নতুন কোনও রহস্য রয়েছে বলেই মনে করা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement