Advertisement
০২ মে ২০২৪
Kolkata Police

নিজেকেই গুলি করে আত্মঘাতী কলকাতা পুলিশের কনস্টেবল, বেহালায় ঘনাচ্ছে রহস্য

বেহালার পর্ণশ্রী থানা এলাকায় একটি আবাসন থেকে কলকাতা পুলিশের এক কনস্টেবলের দেহ উদ্ধার করা হয়েছে। নিজেকে গুলি করে আত্মঘাতী হয়েছেন তিনি।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৯:০৩
Share: Save:

খাস কলকাতায় আত্মঘাতী পুলিশ কনস্টেবল। নিজের পিস্তল দিয়েই তিনি নিজের মাথায় গুলি করেন। বেহালার একটি আবাসন থেকে ওই কনস্টেবলের দেহ উদ্ধার করা হয়েছে।

বেহালার পর্ণশ্রী থানা এলাকার ঘটনা। মৃত কনস্টেবলের নাম পুলক ব্যাপারী (৩৫)। কলকাতা পুলিশের এক নম্বর ব্যাটালিয়নের ওয়্যারলেস শাখায় কর্মরত ছিলেন তিনি। পর্ণশ্রীর গোপাল মিশ্র রোডের নৈরিদ আবাসনের দোতলার একটি ঘর থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ নিজের পিস্তল থেকে নিজেকেই গুলি করেন পুলক।

ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় পর্ণশ্রী থানার পুলিশ। পিস্তলটি তারা উদ্ধার করেছে। কেন ওই কনস্টেবল আত্মহত্যা করলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। মৃতের দেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। এই মৃত্যুর নেপথ্যে অন্য কোনও রহস্য আছে কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, পুলক দীর্ঘ দিন ছুটিতে ছিলেন। সম্প্রতি আবার কাজে যোগ দিয়েছিলেন। পর্ণশ্রীর ওই আবাসনে ভাড়া থাকতেন তিনি। ছুটি নিয়ে তাঁর কোনও সমস্যা হয়েছিল কি না, বাড়িতে কোনও সমস্যা ছিল কি না, তা দেখা হচ্ছে।

ইতিমধ্যে তদন্ত শুরু হয়ে গিয়েছে। আবাসনের অন্যান্য বাসিন্দাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। কোনও কারণে কনস্টেবল অবসাদে ভুগছিলেন কি না, তারও খোঁজ নেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Police Death Constable
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE