Advertisement
২৩ এপ্রিল ২০২৪
local trains

লাইনে কাজের জন্য বাতিল একাধিক লোকাল ট্রেন, শিয়ালদহ মেন শাখায় চরম যাত্রী হয়রানির অভিযোগ

বাড়ি ফেরার জন্য বহু মানুষ নির্ভর করে থাকেন শিয়ালদহ মেইন লাইনের ট্রেনের উপর। কিন্তু ট্রেন না পেয়ে দীর্ঘক্ষণ তাঁদের অপেক্ষা করতে হয়। অনেকেই বিকল্প পথের সন্ধানে রাস্তায় ভিড় করেন।

ট্রেন বাতিলে যাত্রী হয়রানি।

ট্রেন বাতিলে যাত্রী হয়রানি। — ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ২২:৩২
Share: Save:

নৈহাটি ও হালিশহরের মাঝে তৃতীয় লাইনের কাজের জন্য শিয়ালদহ থেকে বাতিল একাধিক লোকাল ট্রেন। এর জেরে চরমে যাত্রী হয়রানি। শনিবার রাতে স্টেশনে এসে ট্রেন না-পেয়ে সমস্যায় যাত্রীরা।

রেল সূত্রে খবর, লাইনের কাজের জন্য শনিবার রাত ১০টা থেকে রবিবার সকাল ৯টা পর্যন্ত একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। শনিবার বাতিল হওয়া ট্রেনের মধ্যে রয়েছে, শিয়ালদহ-কৃষ্ণনগর আপ ও ডাউন, শিয়ালদহ-গেদে আপ ও ডাউন, শিয়ালদহ-শান্তিপুর আপ ও ডাউন, শিয়ালদহ-রানাঘাট আপ ও ডাউন, শিয়ালদহ-কল্যাণী সীমান্ত আপ ও ডাউন এবং কল্যাণী সীমান্ত-নৈহাটি ডাউন ট্রেন।

লাইনের মেরামতির কারণে রবিবারও বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে। তার মধ্যে রয়েছে, শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল (৩টি করে আপ ও ডাউন), শিয়ালদহ-গেদে লোকাল (২টি করে আপ ও ডাউন), শিয়ালদহ-শান্তিপুর লোকাল (৩টি আপ ও ডাউন), শিয়ালদহ-রানাঘাট লোকাল (৩টি করে আপ ও ডাউন), রানাঘাট-নৈহাটি লোকাল (আপ ও ডাউন), শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল (২টি করে আপ ও ডাউন), নৈহাটি-কল্যাণী সীমান্ত (আপ) এবং শিয়ালদহ-নৈহাটি লোকাল (ডাউন)।

এ ছাড়া একাধিক লোকাল ট্রেনের যাত্রাপথ পরিবর্তন করা হয়েছে বলে জানিয়েছে রেল। অন্য দিকে, শনিবার শিয়ালদহ স্টেশনে এসে বাড়ি ফেরার ট্রেন না-পেয়ে হয়রানির শিকার সাধারণ যাত্রীরা। স্টেশনে অপেক্ষমান এক যাত্রী শৌভিক দেবনাথ বলেন, ‘‘অনেক ক্ষণ দাঁড়িয়ে আছি। রাত ৮টা ৩২ মিনিটে শেষ ট্রেন ছেড়েছে গেদে লোকাল। তার পর আর কোনও ট্রেন ছাড়তে দেখছি না। আমার মতোই বহু মানুষ বাড়ি ফেরার জন্য স্টেশনে এসে হয়রানির শিকার হচ্ছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

local trains Sealdah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE