Advertisement
০৪ মে ২০২৪
Mob Lynching

Rubi: পুজো চলাকালীন গালিগালাজের প্রতিবাদ, মারধর

রাতে রুবি মোড়ের কাছে একটি মন্দিরে পুজো চলছিল। তখন বাইকে করে চার যুবক মত্ত অবস্থায় মন্দিরের সামনে এসে গালিগালাজ করতে থাকে বলে অভিযোগ। প্রতিবাদ করেন পুজো দিতে আসা কয়েক জন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ০৭:১০
Share: Save:

মন্দিরের সামনে পুজো চলাকালীন গালিগালাজ করার প্রতিবাদ করায় দুই যুবককে মারধর করার অভিযোগ উঠল। শনিবার রাত দু’টো নাগাদ ঘটনাটি ঘটেছে রুবি মোড়ের কাছে। আহতদের নাম সোমনাথ লরেন্স ও বিক্রমজিৎ বিশ্বাস। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে আনন্দপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রের খবর, ওই রাতে রুবি মোড়ের কাছে একটি মন্দিরে পুজো চলছিল। তখন বাইকে করে চার যুবক মত্ত অবস্থায় মন্দিরের সামনে এসে গালিগালাজ করতে থাকে বলে অভিযোগ। প্রতিবাদ করেন পুজো দিতে আসা কয়েক জন। তখনকার মতো ওই চার জন চলে গেলেও আধ ঘণ্টা পরে ফিরে এসে সোমনাথ ও বিক্রমজিৎকে মারধর করে বলে অভিযোগ। মদের বোতল দিয়ে সোমনাথের হাতে আঘাত করা হয় বলে দাবি। তাঁর বাঁ হাতের হাড় ভেঙেছে। সোমনাথকে বাঁচাতে গিয়ে আহত হন বিক্রমজিৎ। তাঁর পেটে ভাঙা মদের বোতল ঢুকিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। চিৎকারে স্থানীয়েরা ছুটে এলে অভিযুক্তেরা চম্পট দেয়। আহতদের বাইপাসের ধারে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রবিবার পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

বছর ছাব্বিশের সোমনাথ পেশায় অ্যাপ-ক্যাব চালক। বিক্রমজিৎ একটি খাবার ডেলিভারি সংস্থায় কাজ করেন। এ দিন সোমনাথ বলেন, ‘‘ওরা মত্ত অবস্থায় ছিল। গালিগালাজ করায় প্রতিবাদ করেছিলাম। পরে এসে মদের বোতল নিয়ে হামলা করে। হাতের হাড় তিন টুকরো হয়ে গিয়েছে।’’ সোমনাথের স্ত্রী রিকু লরেন্স বলেন, ‘‘আগেও ওই যুবকেরা এলাকায় এসে ঝামেলা করেছে।’’

ঘটনার তদন্তে নেমে রাস্তার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রের খবর। পুরনো কোনও শত্রুতা ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mob Lynching
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE