Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Debra Double Mureder

বাইকের সূত্র ধরে ডেবরায় সস্ত্রীক চিকিৎসক খুনে ধরা হল দুই অভিযুক্তকে, রোগী সেজে ঘরে ঢুকেছিলেন তাঁরা

মঙ্গলবার ভরসন্ধ্যায় ডেবরার নতুনবাজারের ভগবানবাসন এলাকায় নিজের বাড়িতেই খুন হন হাতুড়ে চিকিৎসক শেখ আলাউদ্দিন এবং তাঁর স্ত্রী হীরা বিবি। অভিযোগ, রোগী সেজে তাঁদের বাড়িতে ঢোকে আততায়ীরা।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডেবরা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১১
Share: Save:

সস্ত্রীক চিকিৎসক খুনের ১২ ঘণ্টার মধ্যে দু’জনকে গ্রেফতার করল পশ্চিম মেদিনীপুরের ডেবরা থানার পুলিশ। খুনের পর ফেলে যাওয়া মোটরবাইকের সূত্র ধরে তদন্তে নেমে সাফল্য পেলেন তদন্তকারীরা। পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম ঝাড়েশ্বর সাউ এবং বান্টি মাহাতো। তাঁদের বাড়ি যথাক্রমে কেশপুর থানার বিশ্বনাথপুর গ্রাম এবং খড়্গপুর এলাকায়। বুধবারই দু’জনকে হেফাজতে চেয়ে আদালতে তোলা হচ্ছে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে আর্থিক লেনদেনের জেরে এই ঘটনা। পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, “ওই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।”

মঙ্গলবার ভরসন্ধ্যায় ডেবরার নতুনবাজারের ভগবানবাসন এলাকায় নিজের বাড়িতেই খুন হন হাতুড়ে চিকিৎসক শেখ আলাউদ্দিন এবং তাঁর স্ত্রী হীরা বিবি। অভিযোগ, রোগী সেজে বাড়িতে ঢুকে ভোজালি দিয়ে কোপানো হয় দু’জনকে। জোড়া খুনের ঘটনায় শোরগোল শুরু হয় এলাকায়। ঘটনার প্রতিবাদে ডেবরা থানার সামনে ডেবরা-সবং রাজ্য সড়ক অবরোধ করেন এলাকাবাসী। প্রাথমিক ভাবে জানা যায়, বাইকে করে দুই দুষ্কৃতী জাতীয় সড়কের পাশে আলাউদ্দিনের বাড়ি এবং চেম্বারে রোগী সেজে আসেন। পরে ধারালো অস্ত্র দিয়ে ওই চিকিৎসক এবং তাঁর স্ত্রীকে খুন করে।

দু’জনের চিৎকারে স্থানীয় বাসিন্দারা ছুটে আসার আগেই ঘটনাস্থলে বাইক ফেলেই চম্পট দিয়েছিল আততায়ীরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা দুটি দেহ উদ্ধার করে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। এর পর ফেলে যাওয়া ওই বাইকের সূত্র ধরে তল্লাশি চালিয়ে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য দিকে, জোড়া খুনের প্রতিবাদে অবরোধের জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয় ডেবরা-সবং রাজ্য সড়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debra Murder Case arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE