Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

মহিলা পুলিশ কনস্টেবলের দেহ উদ্ধার, খুনের অভিযোগে গ্রেফতার স্বামী

সরড়িহা রেল স্টেশন সংলগ্ন ধাতকিনালা গ্রামের কাছে সুষমার দেহ উদ্ধার হয়। তার পরই তাঁর বাপের বাড়ির তরফে অভিযোগ তোলা হয় সুষমার উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন ভবতোষ।

ঝাড়গ্রাম আদালতে তোলা হচ্ছে অভিযুক্তকে।

ঝাড়গ্রাম আদালতে তোলা হচ্ছে অভিযুক্তকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ২০:১৯
Share: Save:

ঝাড়গ্রামের সরডিহায় রেললাইনের উপর এক মহিলা পুলিশ কনস্টেবলের দেহ উদ্ধার হয় গত রবিবার। সেই ঘটনায় এ বার গ্রেফতার করা হল তাঁর স্বামীকে। সুষমা মাহাতো নামের ওই মহিলা পুলিশকর্মীর ছিন্নভিন্ন দেহ উদ্ধার করে জিআরপি। মৃত মহিলার মা সুষমার স্বামী ভবতোষ মাহাতোর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। শুক্রবার অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে হাজির করে রেল পুলিশ (জিআরপি)।

সরড়িহা রেল স্টেশন সংলগ্ন ধাতকিনালা গ্রামের কাছে সুষমার দেহ উদ্ধার হয়। তার পরই তাঁর বাপের বাড়ির তরফে অভিযোগ তোলা হয় সুষমার উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন ভবতোষ। তাঁদের অভিযোগ, এটা আত্মহত্যা নয় খুন। মঙ্গলবার সুষমার মা মাধবী মাহাতো ঝাড়গ্রাম জিআরপি থানায় লিখিত অভিযোগ করেন। তার পরেই শুক্রবার ভবতোষকে গ্রেফতার করা হয়। ভবতোষের বিরুদ্ধে জিআরপি খুন ও বধূ নির্যাতনের মামলা রুজু করেছে।

শুক্রবার সরকারি আইনজীবী অনিল মণ্ডল বলেন, “মহিলা কনস্টেবল খুনের ঘটনায় তাঁর স্বামী ভবতোষকে গ্রেফতার করে আদালতে তোলা হয়। তদন্তের স্বার্থে ৪ দিনের পুলিশ হেফাজত চাওয়া হলে বিচারক তা মঞ্জুর করেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE