×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৭ মে ২০২১ ই-পেপার

দাসপুরে অভব্য আচরণের অভিযোগে যুবককে খুঁটিতে বেঁধে পুলিশের হাতে দিলেন মহিলারা

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর ২২ এপ্রিল ২০২১ ১৮:৫৭
খুঁটিতে বাঁধা অভিযুক্ত যুবক।

খুঁটিতে বাঁধা অভিযুক্ত যুবক।
নিজস্ব চিত্র।

মহিলাদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগে পশ্চিম মেদিনীপুরের দাসপুরে এক যুবকে ধরে খুঁটিতে বেঁধে রাখলেন স্থানীয় মহিলাদের একাংশের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে দাসপুর থানার সোনামুই এলাকায় ওই যুবককে ধরে খুঁটিতে বেঁধে পুলিশের হাতে তুলে দেওয়ার ঘটনা ঘটে। অভিযোগ, রাস্তায় মহিলাদের সাথে অভব্য আচরণ ও কটূক্তির জেরে এক যুবককে খুঁটিতে বেঁধে রাখা হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে সোনামুই এলাকার মাঠের রাস্তা দিয়ে যাচ্ছিলেন কয়েকজন মহিলা, তাঁদের উদ্দেশে কটূক্তি ও অভব্য আচরণ করে ওই যুবক। এলাকার মহিলাদের অভিযোগ, ধৃত যুবক মাসখানেক ধরেই সোনামুই রাস্তার উপর দিয়ে যাতায়াত করা মহিলাদের সঙ্গে অভব্য আচরণ করছিল। বৃহস্পতিবারও তেমনই আচরণ করায় মহিলারা তাকে হাতেনাতে ধরে ফেলে।

এক মহিলা বলেন, ‘‘অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে ওর যেন শাস্তি হয়। ভবিষ্যতে আর যেন এমন ঘটনা না ঘটাতে পারে।’’ তিনি জানান, এলাকার বাসিন্দাদের একাংশের সহযোগিতায় অভিযুক্ত যুবককে ধরে এলাকার একটি মন্দিরের খুঁটিতে বেঁধে রাখা হয়। খবর দেওয়া হয় দাসপুর থানার পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে,আটক যুবকের বাড়ি দাসপুর থানার রাধাকান্তপুরে। তাকে জেরা করা হচ্ছে।

Advertisement
Advertisement