Advertisement
০২ মে ২০২৪
Arms Recovery

Arms Recovery: গোয়ালতোড়ে আগ্নেয়াস্ত্র উদ্ধার, ঘটনাস্থল ঘুরে দেখল গোয়েন্দা দফতরও

গোয়ালতোড়ের ওই এলাকায় খোঁড়াখুঁড়ি চালানোর সময় বহু আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধার হয়। তা নিয়ে বৃহস্পতিবারও চাপা উত্তেজনা।

ঘটনাস্থলে গোয়েন্দা আধিকারিকরা।

ঘটনাস্থলে গোয়েন্দা আধিকারিকরা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ২২:৩৫
Share: Save:

পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে মাটির তলা থেকে বিপুল আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধারের ঘটনায় পুলিশি তদন্ত শুরু হয়েছে। এই আবহে বৃহস্পতিবার ওই এলাকা ঘুরে দেখল গোয়েন্দা দফতরের একটি প্রতিনিধি দল। গোয়ালতোড়ের নলবনা থেকে প্রায় ৩৬টি বন্দুক এবং ৪০০-৪৫০টি কার্তুজ উদ্ধার হয় বুধবার।
পুলিশ অস্ত্র আইনে একটি মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। তবে ওই বন্দুক এবং কার্তুজ কাদের তা এখনও স্পষ্ট নয়। বৃহস্পতিবার ঘটনাস্থলে যায় গোয়েন্দা দফতরের আধিকারিকদের একটি দল। এক আধিকারিক বলেন, ‘‘আমরা তদন্ত করতে আসিনি। এলাকা পরিদর্শন করতে এসেছিলাম।’’

বুধবার দুপুরে গোয়ালতোড়ের ওই এলাকায় খোঁড়াখুঁড়ি চালানোর সময় বহু আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধার হয়। তা নিয়ে বৃহস্পতিবারও দিনভর এলাকায় চাপা উত্তেজনা ছিল। ওই এলাকায় নতুন করে খোঁড়াখুঁড়ি শুরু হবে কি না তা এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE