Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

Tista Biswas: তিস্তার গাড়ি দুর্ঘটনা নিয়ে বিজেপি প্রশ্ন তুলতেই তদন্তে নামল ফরেনসিক দল

দুর্ঘটনায় তিস্তার মৃত্যুর পরেই বিজেপি-র তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুণ নায়েক তদন্তের দাবি তোলেন। রবিবার ঘটনাস্থলে যায় ফরেনসিক দল।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি পরীক্ষা ফরেনসিক দলের।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি পরীক্ষা ফরেনসিক দলের। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ১৯:৩৮
Share: Save:

গাড়ি দুর্ঘটনায় বিজেপি কাউন্সিলর তিস্তা বিশ্বাসের মৃত্যুর ঘটনার তদন্তে নামল ফরেনসিক দল। রবিবার তমলুকে দুর্ঘটনাগ্রস্ত গাড়ির পাশাপাশি ঘটনাস্থলেরও ফরেনসিক নমুনা সংগ্রহ করেন তদন্তকারীরা। দুর্ঘটনা নিয়ে প্রশ্ন তুলে তদন্তের দাবি জানিয়েছিল বিজেপি। এর পর রবিবার দুর্ঘটনাস্থলে যায় ফরেনসিক দল।
দুর্ঘটনায় তিস্তার মৃত্যুর পরেই বিজেপি-র তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুণ নায়েক তদন্তের দাবি তোলেন। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এই ঘটনাকে দুর্ঘটনা বলে জানালেও রাজ্যের ট্রাফিক পুলিশের মান নিয়ে প্রশ্ন তোলেন তিনি। এই আবহে রবিবার তমলুকে হাজির হয় তিন সদস্যের ফরেনসিক দল। প্রথমে তাঁরা তমলুক থানায় রাখা তিস্তার গাড়ি এবং পরে নিমতৌড়িতে ঘাতক গাড়ি দু’টি পরীক্ষা করেন। এরপর দুর্ঘটনাস্থলও খতিয়ে দেখেন। প্রত্যেক জায়গাতেই নমুনা সংগ্রহের পাশাপাশি তাঁরা প্রয়োজনীয় ছবিও তোলেন। নমুনা সংগ্রহের পর ফরেনসিক বিভাগের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর চিত্রাক্ষ সরকার জানান, তিস্তার গাড়ির পাশাপাশি ঘাতক ট্রাক এবং অন্য গাড়িগুলি থেকেও নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে তদন্তে কোনও সন্দেহজনক বিষয় সামনে এসেছে কি না সে বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি তাঁরা। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, তিস্তার স্বামী গৌরব বিশ্বাস গাড়ি চালাচ্ছিলেন। তবে এয়ারব্যাগ থাকায় তিনি রক্ষা পান।

প্রসঙ্গত, গত ২৭ অক্টোবর পূর্ব মেদিনীপুরের নিমতৌড়িতে ভয়াবহ দুঘটনায় মৃত্যু হয় তিস্তার। তবে চালকের আসনে থাকা তিস্তার স্বামী গৌরব এবং তাঁর মেয়ে অবনিকা বিশ্বাস অল্পের জন্য বেঁচে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Forensic Team Tamluk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE