Advertisement
২৭ এপ্রিল ২০২৪
bomb

Bomb: ড্রাম ভর্তি বোমা লুকনো ঝোপের আড়ালে, ময়নায় তৃণমূল ও বিজেপির মধ্যে চাপানউতর

ময়না থানার পুলিশ জানতে পারে গড়মাহাল গ্রামের বাসিন্দা নাড়ু মণ্ডল এবং সঞ্জয় তাঁতির বাড়ির সামনে ঝোপের আড়ালে বোমা লুকিয়ে রাখা হয়েছে।

উদ্ধার হওয়া বোমা।

উদ্ধার হওয়া বোমা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ময়না শেষ আপডেট: ২১ মে ২০২২ ১৯:৫২
Share: Save:

বিপুল পরিমাণে তাজা বোমা উদ্ধার হল পূর্ব মেদিনীপুরের ময়না থানার বাকচা গ্রাম পঞ্চায়েত এলাকায়। শনিবার গোপন সূত্রে খবর পেয়ে স্থানীয় গড়মাহাল গ্রামে অভিযান চালিয়ে সন্ধ্যে পর্যন্ত প্রায় এক হাজার বোমা উদ্ধার করেছে ময়না থানার পুলিশ। গ্রামের একটি হোগলা জঙ্গলে প্লাস্টিকের ড্রামে ভরে বোমাগুলিকে লুকিয়ে রাখা হয়েছিল। তবে কে বা কারা বোমাগুলি মজুত করেছিল তা স্পষ্ট নয়।শনিবার ময়না থানার পুলিশ জানতে পারে গড়মাহাল গ্রামের বাসিন্দা নাড়ু মণ্ডল এবং সঞ্জয় তাঁতির বাড়ির সামনে ঝোপের আড়ালে বোমা লুকিয়ে রাখা হয়েছে। খবর পেয়েই ময়না থানার ওসি গোপাল পাঠকের নেতৃত্বে পুলিশ তল্লাশি অভিযান শুরু করে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১২টি ড্রাম উদ্ধার হয়েছে। যাতে প্রায় হাজার খানেক বোমা রয়েছে। জেলার বম্ব স্কোয়াডকেও খবর দেওয়া হয়। বোমাগুলি নিষ্ক্রিয় করা হবে বলে পুলিশ জানিয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর।

বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সভাপতি তপন বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, উদ্ধার হওয়া বোমাগুলি তৃণমূলের মজুত করা। তৃণমূলের তমলুক সাংগঠনিক জেলার সভাপতি তুষার মণ্ডলের পাল্টা দাবি, ‘‘বোমাগুলি উদ্ধার হয়েছে বিজেপি কর্মীর বাড়ির সামনে। পুলিশ তদন্ত করলেই প্রকৃত দোষীরা ধরা পড়বে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb police Mayna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE