Advertisement
২০ জুলাই ২০২৪
Bridge Renovation Work

রাতের দিকে ৮-১০ ঘণ্টা বন্ধ থাকবে কুবাই সেতু, বিকল্প পথ বাতলে দিল প্রশাসন

প্রশাসন জানিয়েছে, মঙ্গলবার রাত ৮টার পর থেকে পর দিন সকাল ৬টা পর্যন্ত প্রায় ১০ ঘণ্টা সেতুতে যান চলাচন বন্ধ থাকবে। ছ’দিনই রাত ৮টার পর থেকে যান চলাচলে নিয়ন্ত্রণ জারি থাকবে।

An image of bridge

শুরু হয়েছে কুবাই সেতুর সংস্কারের কাজ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ২৩:৩১
Share: Save:

কংসাবতী নদীর উপর বীরেন্দ্র সেতুর পর এ বার ৬০ নম্বর জাতীয় সড়কের কুবাই সেতুতে সংস্কারের কাজ শুরু হল। ২৩ জানুয়ারি থেকে শুরু হওয়া সেই সংস্কারের কাজ ২৮ জানুয়ারি পর্যন্ত চলার কথা। যার জেরে মেদিনীপুর থেকে গড়বেতার মাঝে কুবাই সেতুতে নিয়ন্ত্রিত হচ্ছে যান চলাচল। তবে বিকল্প পথের ব্যবস্থাও করা হয়েছে প্রশাসনের তরফে।

প্রশাসন জানিয়েছে, মঙ্গলবার রাত ৮টার পর থেকে পর দিন সকাল ৬টা পর্যন্ত প্রায় ১০ ঘণ্টা সেতুতে যান চলাচন বন্ধ থাকবে। ছ’দিনই রাত ৮টার পর থেকে যান চলাচলে নিয়ন্ত্রণ জারি থাকবে। ২৫ জানুয়ারি অর্থাৎ বৃহস্পতিবার থেকে ও ২৮ জানুয়ারি পর্যন্ত আট ঘণ্টার জন্য বন্ধ থাকবে যান চলাচল।

যান চলাচলে সমস্যা তৈরি না হয়, সে জন্য বিকল্প রাস্তা ইতিমধ্যেই বেছেছে জাতীয় সড়ক কর্তৃপক্ষ। প্রশাসনের তরফে জানানো হয়েছে, বাঁকুড়ার দিক থেকে কলকাতার দিকে যেতে হলে চন্দ্রকোণা রোড, চন্দ্রকোণা টাউন, ঘাটাল, দাসপুর, মেছোগ্রাম হয়ে পাঁশকু়ড়া। মেদিনীপুরে যেতে গেলে চন্দ্রকোণা রোড, চন্দ্রকোনা টাউন, কেশপুর হয়ে মেদিনীপুর শহরে যাওয়া যাবে। অন্য দিকে, মেদিনীপুর থেকে গড়বেতা যেতে হলে নিতে হবে ভালতলা, পিড়াকাটা, গোয়ালতোড়, চন্দ্রকোণা রোডের রাস্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bridge closed Renovation midnapore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE