Advertisement
১৯ এপ্রিল ২০২৪
jangalmahal cup

চাকরি পাওয়ার পর জঙ্গলমহল কাপের সফল প্রতিযোগীদের হাতে উঠল পুরস্কার

জঙ্গলমহলের থানা স্তর থেকে শুরু করে জেলা ও রেঞ্জ স্তরের প্রতিযোগিতায় অংশ নেন প্রতিযোগীরা। মহিলা ও পুরুষ বিভাগে ফুটবল, তিরন্দাজি, ছৌ নৃত্য-সহ বিভিন্ন বিভাগে প্রতিযোগিতা হয়।

জঙ্গলমহল কাপের পুরস্কার বিতরণী।

জঙ্গলমহল কাপের পুরস্কার বিতরণী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ২১:৫২
Share: Save:

জঙ্গলমহল কাপ প্রতিযোগিতায় গত বছরের সফল প্রতিযোগীদের হাতে শুক্রবার পুরস্কার তুলে দেওয়া হল। মেদিনীপুর কলেজ মাঠে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ। বৃহস্পতিবার কলকাতায় এক অনুষ্ঠনে এই প্রতিযোগিতার চ্যাম্পিয়নদের সরকারি চাকরির নিয়োগপত্র দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার মেদিনীপুরের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেদিনীপুর রেঞ্জের ডিআইজি সলেমান নিশাকুমার পশ্চিম মেদিনীপুরে পুলিশ সুপার দীনেশ কুমার জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহ হাজরা, সহ সভাধিপতি অজিত মাইতি, খড়্গপুর গ্রামীণের বিধায়ক দীনেন রায়, খড়্গপুরের বিধায়ক প্রদীপ সরকার-সহ অন্যান্য অতিথিরা।

রাজ্যের নির্দেশে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। জঙ্গলমহল এলাকার যুবক যুবতীদের ক্রীড়া পারদর্শিতা তুলে ধরতে এই উদ্যোগ। পশ্চিম মেদিনীপুর ছাড়াও এই প্রতিযোগিতার আয়োজন করা হয় বাঁকুড়া, পুরুলিয়া, ঝাড়গ্রামেও। ইতিমধ্যেই এই জেলাগুলিতেও জঙ্গলমহল কাপ প্রতিযোগিতার সফলদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে।

জঙ্গলমহলের থানা স্তর থেকে শুরু করে জেলা ও রেঞ্জ স্তরের প্রতিযোগিতায় অংশ নেন প্রতিযোগীরা। মহিলা ও পুরুষ বিভাগে ফুটবল, তিরন্দাজি, ছৌ নৃত্য-সহ বিভিন্ন বিভাগে প্রতিযোগিতা হয়। জেলার বিভিন্ন থানা এলাকায় যে সব ক্লাব ভাল সামাজিক কাজ করেছে তাদের হাতেও পুরস্কার তুলে দেওয়া হয় শুক্রবার। পুরস্কারের তালিকায় ছিল সাইকেল, বাইক, ধামসা, মাদল, ফ্যান, টিভি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

midnapore jangalmahal cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE