Advertisement
০৬ মে ২০২৪
Car Accident

নিয়ন্ত্রণ হারিয়ে পর পর পথচারীকে ধাক্কা, এর পর দোকানে ঢুকে পড়ল গাড়ি, ডেবরায় নিহত দুই

খড়্গপুরের দিকে যাচ্ছিল একটি ছোট চারচাকা গাড়ি। সেই গাড়িতে ছিলেন চালক-সহ ৩ জন। হাইপত এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ৩ পথচারীকে পিষে দেয়। এর পর গাড়িটি ঢুকে পড়ে একটি দোকানে।

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ধাক্কা গাড়ির।

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ধাক্কা গাড়ির। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডেবরা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৬:২৭
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে একের পর এক পথচারীকে ধাক্কা দিল গাড়ি। তার পর ঢুকে পড়ল দোকানে। তার জেরে মৃত্যু হল ২ জনের। আহত হয়েছেন ৫ জন। সোমবার সকালে এই দুর্ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরায় ১৬ নম্বর জাতীয় সড়কে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৬ নম্বর জাতীয় সড়ক ধরে খড়্গপুরের দিকে যাচ্ছিল একটি ছোট চারচাকা গাড়ি। সেই গাড়িতে ছিলেন চালক-সহ ৩ জন। হাইপত এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ৩ পথচারীকে পিষে দেয়। এর পর গাড়িটি ঢুকে পড়ে একটি দোকানে। সেখানেও জখম হন কয়েক জন। তাঁদের মধ্যে ঘটনাস্থলেই ১ জনের মৃত্যু হয়। পাশাপাশি, ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় আরও ১ জনের। নিহতরা হলেন, মৃত তুফান ভুঁইয়া (২৭) এবং কল্পনা মান্না (৫৮)।

আহতদের ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়। ২ জনের শারীরিক অবস্থার অবনতি হলে তাঁদের স্থানান্তরিত করানো হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। গাড়িটিকে উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি, গ্রেফতার করা হয়েছে গাড়ির চালককে। দুর্ঘটনার জেরে সামান্য আহত হন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Death Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE