Advertisement
২৫ এপ্রিল ২০২৪
BJP

মমতার প্রশাসনিক বৈঠকে ডাক পাননি, রানাঘাটে সপার্ষদ বিক্ষোভ বিজেপি সাংসদ জগন্নাথের

রানাঘাটের ছাতিমতলা মাঠে চলছিল মমতার প্রশাসনিক বৈঠক। সেই বৈঠক শুরুর কিছু ক্ষণের মধ্যে বিজেপির জনপ্রতিনিধিদের কেন আমন্ত্রণ জানানো হয়নি, সেই প্রশ্ন তুলে ‘প্রতিবাদ’ মিছিল করে বিজেপি।

মিছিলের সামনের সারিতে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার।

মিছিলের সামনের সারিতে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৩:৩৪
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক বৈঠকে আমন্ত্রণ না পাওয়ায় দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে বিক্ষোভ মিছিল করল বিজেপি। বৃহস্পতিবার নদিয়ার রানাঘাটে প্রশাসনিক বৈঠক চলাকালীন ‘প্রতিবাদ’ মিছিল বার করে গেরুয়াশিবির। যদিও মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক যেখানে হচ্ছিল তার অনেকটা আগেই ওই মিছিল আটকে দেয় পুলিশ। এ নিয়ে তৃণমূলকে বিঁধেছে বিজেপি। মুখ্যমন্ত্রীর বৈঠক চলাকালীন বিজেপির এই কর্মসূচিকে ‘নাটক’ বলে কটাক্ষ করেছে তৃণমূল।

বৃহস্পতিবার রানাঘাটের ছাতিমতলা মাঠে ছিল মমতার প্রশাসনিক বৈঠক। তাদের দলের জনপ্রতিনিধিদের কেন আমন্ত্রণ জানানো হয়নি, বৈঠক শুরুর কিছু ক্ষণের মধ্যেই সেই প্রশ্ন তুলে ‘প্রতিবাদ’ মিছিল করে বিজেপি। ওই মিছিলের নেতৃত্বে ছিলেন সাংসদ জগন্নাথ সরকার। ছিলেন নদিয়ার কয়েক জন বিজেপি বিধায়কও। বিজেপি নেতা-কর্মীরা স্লোগান দেন। তবে মমতার প্রশাসনিক বৈঠকস্থলের অনেক আগে ৩৪ নম্বর জাতীয় সড়কের কাছে আটকে দেওয়া হয় বিজেপি ওই মিছিলটিকে। রানাঘাট উত্তর-পশ্চিমের বিধায়ক পার্থসারথি চট্টোপাধ্যায় বলেন, ‘‘এই জেলার সাংসদ এবং বিধায়করা দেখতে পেলাম যে, জনপ্রতিনিধি হয়েও আমরা আমন্ত্রণ পাইনি। অথচ এটা সরকারি অনুষ্ঠান। এ জন্য লক্ষ লক্ষ টাকা খরচ হচ্ছে। আমরা এই সরকারের কাছে অপমানিত। তাই এর বিরুদ্ধে আমরা প্রতিবাদে নেমেছি।’’

বিজেপির এই কর্মসূচি নিয়ে পাল্টা মুখ খুলেছে তৃণমূলও। নদিয়ার তৃণমূল নেতা কল্লোল খাঁ বলেন, ‘‘আমি বৈঠকে আছি। ওদের কর্মসূচির কথা শুনতে পাইনি। তবে যে বৈঠকে উন্নয়নের রূপরেখা স্থির হয় সেখানে উন্নয়নে বাধাদানকারীদের কেন ডাকা হবে?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Agitation Jagannath Sarkar Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE