Advertisement
১৯ মে ২০২৪
BSF

আবাসন থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার বিএসএফ জওয়ানকে, মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা

বিএসএফ সূত্রে জানা গিয়েছে, নদিয়ার সীমানগরে ৩২ নম্বর ব্যাটেলিয়ানের মহৎপুর ক্যাম্পে কর্মরত ছিলেন বাবলু। বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ সহকর্মীরা বাবলুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চাপড়া শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৬:৫৩
Share: Save:

বিএসএফ ক্যাম্পের আবাসন থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হল এক জওয়ানকে। নদিয়ার চাপড়ার ঘটনা। বৃহস্পতিবার রাতে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় ওই জওয়ানকে। তড়িঘড়ি তাঁকে চাপড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে শক্তিনগর জেলা হাসপাতালের স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বিএসএফ সূত্রে খবর, মৃত বিএসএফ জওয়ানের নাম বাবলু দাস (৫৫)। তাঁর বাড়ি উত্তরবঙ্গে।

বিএসএফ সূত্রে জানা গিয়েছে, নদিয়ার সীমানগরে ৩২ নম্বর ব্যাটেলিয়ানের মহৎপুর ক্যাম্পে কর্মরত ছিলেন বাবলু। বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ সহকর্মীরা বাবলুকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। প্রাথমিক ভাবে অনুমান, মানসিক অবসাদ থেকে আত্মহত্যা করে থাকতে পারেন ওই জওয়ান। সহকর্মীদের একটি সূত্রে দাবি, পারিবারিক সমস্যায় জড়িয়ে পড়ে ছুটির আবেদন করেছিলেন বাবলু। কিন্তু তিনি ছুটি পাচ্ছিলেন না। তার জন্য গত কয়েক দিন ধরে মানসিক অবসাদেও ভুগছিলেন। বাবলু এই কারণে আত্মহত্যা করেছেন না কি এর নেপথ্যে অন্য কিছু রয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ। বাবলুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে বিএসএফের দক্ষিণবঙ্গ ফ্রন্টিয়ারের ডিআইজি একে আর্য বলেন, ‘‘দুর্ভাগ্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। তদন্ত করে কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BSF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE