Advertisement
০৫ মে ২০২৪
Accidental Deaths

ডাক্তার দেখিয়ে ফেরার পথে দম্পতিকে পিষে পালাল বেপরোয়া গাড়ি! শিশুপুত্র ছিটকে পড়ল রাস্তার ধারে

পথদুর্ঘটনায় প্রাণ হারালেন এক দম্পতি। গুরুতর আহত তাঁদের শিশুপুত্র। মঙ্গলবার মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের ঘটনায় শোরগোল এলাকায়।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৮:৫০
Share: Save:

তিন বছরের শিশুকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন দম্পতি। পিছন থেকে একটি চার চাকা গাড়ির ধাক্কায় স্কুটি থেকে পড়ে যান স্বামী-স্ত্রী। মায়ের কোল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় একরত্তি শিশু। মুহূর্তের মধ্যে ওই গাড়ির চাকা পিষে দেয় দম্পতিকে। মঙ্গলবার মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, মৃতদের নাম আবু তাহের শেখ (৩৪) এবং তাঁর স্ত্রী শরিফা খাতুন (২৬)। বাড়ি সুতি থানার মদনা-গাবগাছি গ্রামে। মঙ্গলবার সকালে সন্তানকে নিয়ে রঘুনাথগঞ্জ শহরে ডাক্তার দেখাতে যান। দুপুরে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন তাঁরা। স্কুটি চালাচ্ছিলেন আবু তাহের। শরিফা বসেছিলেন স্কুটির পিছনের আসনে। তাঁর কোলে ছিল তিন বছরের সন্তান। দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রঘুনাথগঞ্জের মঙ্গলজোন এলাকার কাছাকাছি ফরাক্কাগামী একটি চার চাকার গাড়ি দ্রুত গতিতে স্কুটিটিকে পিছন থেকে ধাক্কা মারে। সংঘর্ষের অভিঘাতে মায়ের কোল থেকে তিন বছরের শিশুপুত্র রাস্তার এক ধারে ছিটকে যায়। আবু তাহের এবং শরিফাকে পিষে দিয়ে ফরাক্কার দিকে পালিয়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দম্পতির। স্থানীয়রা আহত শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন শিশুটি।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় টোটোচালক রমজান মণ্ডল বলেন, ‘‘গাড়িটি দ্রুত গতিতে অন্য একটি গাড়িকে ওভারটেক করে এসে স্কুটিটিকে ধাক্কা মারে। স্কুটিতে থাকা দম্পতি পড়ে গেলে তাদের উপর দিয়েই গাড়িটি দ্রুত গতিতে চলে যায়। কোলের বাচ্চাটি ছিটকে পড়ে যাওয়ায় প্রাণ বেঁচে গিয়েছে।’’ পুরো ঘটনায় শোকস্তব্ধ এলাকাবাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Deaths Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE