Advertisement
০৩ মে ২০২৪
Accident

গাড়ি ও ডাম্পারের ধাক্কা ফরাক্কায়, মুহূর্তেই মৃত চালক, জখম হয়ে হাসপাতালে তাঁর ছেলে

নিয়ন্ত্রণ হারিয়ে ফরাক্কার এনটিপিসি মোড় এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারে ধাক্কা দেয় ওই পণ্যবাহী গাড়িটি। তার জেরে ওই গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। মৃত্যু হয় চালকের।

Father died in an accident and son injured at Farakka of Murshidabad

দুমড়েমুচড়ে গিয়েছে গাড়ির সামনের অংশ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১২:০১
Share: Save:

৩৪ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক প্রৌঢ়ের। দুর্ঘটনায় গুরুতর জখম তাঁর পুত্র। রবিবার সকাল এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ফরাক্কার এনটিপিসি মোড়ে। মৃতের নাম সুমিত রায় (৫২)। গুরুতর জখম সুমিতের পুত্র। তিনি গাড়ির খালাসি। সুমিতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। জঙ্গিপুর মাল্টি স্পেশালিটি হাসপাতালে চিকিৎসা চলছে আহতের।

সুমিতের বাড়ি নদিয়ায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল সাড়ে ৬টা নাগাদ একটি পণ্যবাহী গাড়ি বহরমপুরের দিক থেকে মালদহের দিকে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, নিয়ন্ত্রণ হারিয়ে ফরাক্কার এনটিপিসি মোড় এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারে ধাক্কা দেয় ওই পণ্যবাহী গাড়িটি। তার জেরে ওই গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। গুরুতর জখম অবস্থায় গাড়িচালক এবং খালাসিকে উদ্ধার করে বেনিয়াগ্রাম স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা চালককে মৃত বলে জানান। তাঁর পুত্রের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে জঙ্গিপুর মাল্টি স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করানো হয়।

দুর্ঘটনার জেরে বেশ কিছু ক্ষণের জন্য যানজট তৈরি হয় এনটিপিসির মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কে। পুলিশ গিয়ে নিয়ন্ত্রণে আনে পরিস্থিতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death National Highway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE