Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nadia

আগ্নেয়াস্ত্র কিনে বিক্রির চেষ্টা, শমসেরগঞ্জে গ্রেফতার তিন, পাওয়া গেল সাতটি পিস্তল

বিশেষ অভিযান চালিয়ে মুর্শিদাবাদের জঙ্গিপুর পুলিশ জেলার সামসেরগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার হল ৭টি পিস্তল এবং ৪০ রাউন্ড গুলি। অস্ত্র মজুত করা এবং বিক্রির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ৩ জনকে।

উদ্ধার হওয়া পিস্তল এবং বুলেট।

উদ্ধার হওয়া পিস্তল এবং বুলেট। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সামশেরগঞ্জ শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৭:৩৪
Share: Save:

বিশেষ অভিযান চালিয়ে মুর্শিদাবাদের জঙ্গিপুর পুলিশ জেলার শমসেরগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার হল ৭টি পিস্তল এবং ৪০ রাউন্ড গুলি। অস্ত্র মজুত করা এবং বিক্রির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ৩ জনকে। ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জঙ্গিপুর পুলিশ জেলায় প্রতিটি থানায় একটি বিশেষ অপরাধ দমন দল তৈরি করা হয়েছে। তাদের কাজ মূলত অপরাধ সংগঠনের তথ্য সংগ্রহ করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া। শমসেরগঞ্জ থানার ওই দলের কাছে সম্প্রতি গোপন সূত্রে খবর আসে রাকিব হোসেন নামে এক ব্যক্তি বেশ কিছু আগ্নেয়াস্ত্র মজুত করে বিক্রি করার চেষ্টা করছে। রাকিবকে গ্রেফতার করে শমসেরগঞ্জ থানার পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয় একটি পিস্তল এবং ৫ রাউন্ড গুলি। তাকে জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে শমসেরগঞ্জ থানা এলাকা থেকেই গ্রেফতার করা হয় রবিউল শেখ এবং তৌহিদুল শেখ নামে আরও ২ যুবককে। তাদের দু’জনের কাছ থেকে উদ্ধার হয়েছে ২টি আগ্নেয়াস্ত্র এবং ১০ রাউন্ড গুলি। ৩ জনকে মুখোমুখি জেরায় উঠে আসে এই অস্ত্রপাচার চক্রের মূল পাণ্ডা বাবু শেখের নাম। বুধবার রাতে বাবুর বাড়িতে অভিযান চালায় পুলিশ। খবর পেয়ে বাবু গা ঢাকা দিলেও তার বাড়ি থেকে পুলিশ উদ্ধার করেছে ৪টি আগ্নেয়াস্ত্র এবং ২৫ রাউন্ড গুলি।

জঙ্গিপুর পুলিশ জেলার পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে বলেন, ‘‘যে কোনও সূত্র থেকে খবর পেলে পুলিশ তখনই ব্যবস্থা নেয়। গোপন সূত্রে খবর পেয়ে একটি বিশেষ অভিযানে ৭টি আগ্নেয়াস্ত্র এবং ৪০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ৩ জনকে।’’ আর কেউ এই চক্রের পিছনে আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Arms Arms Recovery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE