Advertisement
১০ মে ২০২৪
Nadia

Nadia: প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণের অভিযোগ বৃদ্ধ শিক্ষকের বিরুদ্ধে! পুলিশ অভিযোগ হতেই ‘পলাতক’

নির্যাতিতার পরিবারের দাবি, এলাকায় প্রভাবশালী হিসাবে পরিচিত ৭৩ বছর বয়সী ওই বৃদ্ধ। তাঁর ‘কাণ্ড’ লোক জানাজানি হলে খারাপ পরিণতির হুমকি দেন।

মেয়ের চিৎকারে প্রতিবেশীর বাড়ি ঢুকে হতবাক মা।

মেয়ের চিৎকারে প্রতিবেশীর বাড়ি ঢুকে হতবাক মা। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১১:৪৯
Share: Save:

এক প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল অবসরপ্রাপ্ত শিক্ষকের বিরুদ্ধে। ৩৫ বছরের নির্যাতিতার মা ৭২ বছরের ওই বৃদ্ধের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে নদিয়ার তেহট্ট থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ওই বৃদ্ধের নাম গোরাচাঁদ বিশ্বাস। এলাকায় প্রভাবশালী হিসাবে পরিচিত ওই বৃদ্ধ বাড়িতে স্ত্রীর অনুপস্থিতিতে প্রতিবেশী প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। এই মর্মে রবিবার দুপুরে তেহট্ট থানায় অভিযোগ করেছেন নির্যাতিতার মা। যদিও অভিযুক্ত এখন পলাতক বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্রে খবর, নাজিরপুর এলাকায় একই পাড়ায় বাড়ি অভিযোগকারিণী ও অভিযুক্তের। গত ২৭ জুলাই সন্ধ্যায় কিছু কেনাকাটির বাজারে যান নির্যাতিতার মা। বাড়ি ফিরে দেখেন মেয়ে বাড়িতে নেই। খোঁজাখুঁজি শুরু করেন। সন্ধ্যা ৭টা নাগাদ পাশের বাড়ি থেকে মেয়ের চিৎকার শুনতে পান তিনি। ছুটে যান ওই বাড়িতে।

নির্যাতিতার মা পুলিশকে জানান, ওই দিন অভিযুক্তের স্ত্রীর সঙ্গে গল্প করতে গিয়েছিলেন তাঁর মেয়ে। কিন্তু তিনি বাড়ি ছিলেন না। সেই সুযোগেই এই কাণ্ড ঘটিয়েছেন বৃদ্ধ। শুধু তাই নয়, তিনি এই কথা বাইরে জানালে, পরিণতি খারাপ হবে বলেও হুমকি দেন অভিযুক্ত। তবে শেষমেশ ভয় কাটিয়ে রবিবার তেহট্ট থানায় গোরাচাঁদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোরাচাঁদ বিশ্বাস ওই এলাকার এক জন তৃণমূল কর্মী। স্থানীয় গড়াইমারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকও ছিলেন। এলাকায় বেশ প্রভাবশালী ব্যক্তি বলে পরিচিত তিনি। তাই অভিযোগ জানাতে ভয় পাচ্ছিল নির্যাতিতার পরিবার।

পুলিশ সূত্রে খবর, তেহট্ট মহকুমা হাসপাতালে নির্যাতিতার স্বাস্থ্যপরীক্ষা করা হয়েছে। পাশাপাশি লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্ত পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে তারা।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Sexually Assaulted Teacher Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE