Advertisement
২৩ জুন ২০২৪
Road Accident

দুর্ঘটনা এড়াতে ব্রেক কষে পথচারীর উপরেই উল্টে গেল লিচু বোঝাই গাড়ি! কৃষ্ণনগরে মৃত এক

বুধবার দুপুরে জাতীয় সড়ক পার হচ্ছিলেন রবি দেবনাথ নামে পেশায় এক রিকশাচালক। কৃষ্ণনগরের দিক থেকে কলকাতার উদ্দেশে যাওয়া একটি লিচু বোঝাই গাড়ির সামনে চলে আসেন ওই পথচারী।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৭:০৮
Share: Save:

রাস্তা পারাপারের সময় এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে লিচুবোঝাই ম্যাটাডর সজোরে ব্রেক কষে উল্টে গেল ওই ব্যক্তিরই উপরে। ঘটনাস্থলেই মৃত্যু হল তাঁর। বুধবার এই দুর্ঘটনার জেরে শোরগোল নদিয়ার কৃষ্ণনগরে ১২ নম্বর জাতীয় সড়কে। আর এই মৃত্যুর ঘটনার পর উড়ালপুলের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকাবাসী। পরে পুলিশ ও জাতীয় সড়ক কর্তৃপক্ষের হস্তক্ষেপে বিক্ষোভ ওঠে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে জাতীয় সড়ক পার হচ্ছিলেন রবি দেবনাথ নামে পেশায় এক রিকশাচালক। কৃষ্ণনগরের দিক থেকে কলকাতার উদ্দেশে যাওয়া একটি লিচুবোঝাই গাড়ির সামনে চলে আসেন ওই পথচারী। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, গাড়িচালক দুর্ঘটনা এড়ানোর চেষ্টা করে সজোরে ব্রেক কষেন। কিন্তু গাড়িটি তখন নিয়ন্ত্রণ হারিয়ে ওই পথচারীর উপরেই উল্টে পড়ে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় কোতোয়ালি থানার পুলিশ। হাজির হন জাতীয় হাইওয়ে কর্তৃপক্ষের লোকজন। কিন্তু তাঁদের ঘিরে বিক্ষোভ শুরু করেন স্থানীয়েরা। গত তিন মাসে তিনটি পথদুর্ঘটনায় মৃত্যুর কারণে এলাকাবাসী জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁদের অভিযোগ, ‘‘ব্যস্ততম এই এলাকায় স্কুল, বাজার, ব্যাঙ্ক, পোস্টঅফিস থাকা সত্ত্বেও এখানে কোনও ওভারব্রিজ করা হয়নি।’’

স্থানীয়দের অবরোধে দীর্ঘ ক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে ১২ নম্বর জাতীয় সড়ক। পুলিশ এবং জাতীয় সড়ক কর্তৃপক্ষের হস্তক্ষেপে অবশেষে অবরোধ ওঠে। স্বাভাবিক হয় যান চলাচল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Krishna Nagar Died Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE