Advertisement
০২ মে ২০২৪
Teacher died in an accident

স্কুলে যাওয়ার পথে লরির ধাক্কায় মৃত্যু মুর্শিদাবাদের শিক্ষিকার, আহত ছ’জন ভর্তি হাসপাতালে

মৃত জ্যোৎস্না উদয়চাঁদপুর হাই স্কুলের দর্শনের শিক্ষিকা। গুরুতর আহত ছ’জনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যে একাধিক শিক্ষক-শিক্ষিকা রয়েছেন।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪০
Share: Save:

বেপরোয়া লরির ধাক্কায় স্কুলে যাওয়ার পথে মৃত্যু হল দর্শনের শিক্ষিকার। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুর থানার কান্দি-বহরমপুর রাজ্য সড়কের উপর কলাবাগানে। দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আরও ছ’জন।

সকাল ১০টা নাগাদ একটি অটো বহরমপুর থেকে কান্দির দিকে যাচ্ছিল। সেই সময় উল্টো দিক থেকে একটি বালিবোঝাই লরি আসছিল। নিয়ন্ত্রণ হারিয়ে দুটো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। অটোয় থাকা যাত্রীরা গুরুতর আহত হন। স্থানীয় বাসিন্দারাই তাঁদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জ্যোৎস্না ইয়াসমিনকে (৪৫) মৃত বলে ঘোষণা করা হয়। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর। ঘটনাটি ঘটেছে বহরমপুর থানার কান্দি-বহরমপুর রাজ্য সড়কের উপর কলাবাগানে।

পুলিশ সূত্রে খবর, মৃত স্কুলশিক্ষিকা জ্যোৎস্না উদয়চাঁদপুর হাই স্কুলের দর্শনের শিক্ষিকা। গুরুতর আহত ছ’জনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যেও একাধিক স্কুল শিক্ষক-শিক্ষিকা রয়েছেন বলে জানা গিয়েছে। এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারা দীর্ঘক্ষণ বহরমপুর-কান্দি রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। ইতিমধ্যেই ঘাতক লরিটিকে আটক করা হয়েছে, যদিও তার চালক পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE