Advertisement
১৮ মে ২০২৪
TMC-Congress

মহিলা কংগ্রেস কর্মীর উপর ‘হামলা’, বাঁচাতে গিয়ে জখম আরও দু’জন, বড়ঞায় অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

কংগ্রেসের অভিযোগ, পঞ্চায়েত নির্বাচনে নির্দলের হয়ে প্রচার করেছিলেন তৃণমূলের সুনীতা দাস-সহ আরও কয়েক জন। ভোটে সেই নির্দল প্রার্থী হেরে যান।

An image of Congress Flags

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ২৩:৩৫
Share: Save:

মহিলা কংগ্রেস সমর্থককে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। নিগৃহীত মহিলাকে উদ্ধার করতে গিয়ে আবার আক্রান্ত হলেন দু’জন কংগ্রেস কর্মী। রবিবার দুপুর ২টা নাগাদ এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের বড়ঞার তেলডুঙো গ্ৰামে। জখম দলীয় কর্মীদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে দাবি কংগ্রেসের। হামলার অভিযোগ অস্বীকার করেছে শাসকদল।

কংগ্রেসের অভিযোগ, পঞ্চায়েত নির্বাচনে নির্দলের হয়ে প্রচার করেছিলেন তৃণমূলের সুনীতা দাস-সহ আরও কয়েক জন। ভোটে সেই নির্দল প্রার্থী হেরে যান। এর পর শনিবার শাসকদলের প্রাক্তন পঞ্চায়েত সদস্যা সুনীতা এবং তাঁর অনুগামীরা কংগ্রেসে যোগ দেন। অভিযোগ, সেই কারণেই রবিবার সুনীতাকে তৃণমূলের লোকেরা। সেই সময় তাঁকে বাঁচাতে গেলে দুই কংগ্রেস কর্মী মহম্মদ বজরুল কেরিম এবং গোলাম শেখকেও মারধর করা হয়। কংগ্রেসের দাবি, তৃণমূলের হামলায় যাঁরা জখম হয়েছেন, তাঁদের প্রথমে বড়ঞা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের স্থানান্তরিত করা হয় কান্দি মহকুমা হাসপাতালে। সুনীতা বলেন, ‘‘এর আগের পঞ্চায়েত বোর্ডে তৃণমূল সদস্য ছিলাম। তৃণমূল ত্যা করে কংগ্রেস যোগ দেওয়াতেই আমাকে মারধর করা হল।’’

তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অস্বীকার করে স্থানীয় তৃণমূল নেতা মাহে আলম বলেন, ‘‘অরাজনৈতিক ঘটনায় তৃণমূলকে যুক্ত করার চেষ্টা করা হচ্ছে। শাসকদল এই ঘটনার সঙ্গে কোনও ভাবেই জড়িত নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Congress Political Conflict
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE