Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Kandi Municipality

Kandi: কান্দি পুরসভার প্রশাসক পদে ফের নিযুক্ত হলেন বিধায়ক অপূর্ব সরকার

পুরসভার পক্ষ থেকে একটি হোয়াটসঅ্যাপ নম্বরও চালু করা হয়েছে নাগরিকদের জন্য।

অপূর্ব সরকার। নিজস্ব চিত্র।

অপূর্ব সরকার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৬:০০
Share: Save:

কান্দি পুরসভার প্রশাসক পদে বসলেন তৃণমূল বিধায়ক অপূর্ব সরকার। তিনি আগেও প্রশাসকের দায়িত্বে ছিলেন। ২০২১-এর বিধানসভা নির্বাচনে লড়াই করার জন্য পদত্যাগ করেছিলেন অপূর্ব। নির্বাচনে জিতে বিধায়ক নির্বাচিত হন। এর পরই রাজ্য সরকারের নির্দেশে পুনরায় তাঁকে পুর প্রশাসকের পদে বসানো হল।

বৃহস্পতিবার পুর প্রশাসকের দায়িত্বভার গ্রহণ করেছেন অপূর্ব। ফের পুর প্রশাসকের পদে বহাল হতেই কান্দির পুর কো-অর্ডিনেটর এবং পুরসভার কর্মচারীরা তাঁকে সম্বর্ধনা জানান। দায়িত্ব নিয়েই অপূর্ব বলেন, “আগামী দিনে কান্দি শহরের উন্নয়ন এবং কোভিড মোকাবিলায় কাজ করাই হবে আমার প্রথম লক্ষ্য।” কোভিড মোকাবিলায় একাধিক উদ্যোগে অগ্রণী ভূমিকা পালনের পাশাপাশি পুরসভা এলাকায় কোভিড আক্রান্তদের বিনামূল্যে দু’বেলা খাবার পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছেন অপূর্ব।

পুরসভার পক্ষ থেকে একটি হোয়াটসঅ্যাপ নম্বরও চালু করা হয়েছে নাগরিকদের জন্য। কোনও বিষয়ে সহযোগিতা বা কোনও সমস্যার জন্য এই নম্বরে যোগাযোগ করা যেতে পারে বলে জানিয়েছেন অপূর্ব। যদি তাতেও যদি কেউ উত্তর না পান, তা হলে তাঁর নিজের নম্বরে ফোন বা মেসেজ করলেই তৎক্ষণাৎ তিনি নিজে সেই ব্যক্তির কাছে পৌঁছে যাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kandi Kandi Municipality
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE