Advertisement
২৭ এপ্রিল ২০২৪
TMC

Bombing: জল নেওয়া নিয়ে কলতলার ঝগড়া, তা নিয়ে শান্তিপুরে বোমাবাজি তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে

শান্তিপুরের টেংরিডাঙা-মেদিয়াপাড়া এলাকায় সরকারি নলকূপে পানীয় জল নেওয়া নিয়ে কথা কাটাকাটি শুরু হয় দু’পক্ষের। তা থেকে বোমাবাজি।

ঘটনাস্থলে পুলিশি টহলদারি।

ঘটনাস্থলে পুলিশি টহলদারি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১৭:১৯
Share: Save:

জল নেওয়া নিয়ে কলতলার ঝগড়া গড়াল বোমাবাজিতে। রবিবার সকালে এমনই ছবি দেখা গেল নদিয়ার শান্তিপুরে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। উদ্ধার হয়েছে প্রচুর বোমাও। স্থানীয় বাসিন্দাদের একাংশের সূত্রে জানা গিয়েছে, তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদের জেরেই বোমাবাজি হয় এলাকায়।

রবিবার সকালে শান্তিপুরের গয়েশপুর গ্রাম পঞ্চায়েতের টেংরিডাঙা-মেদিয়াপাড়া এলাকায় সরকারি নলকূপে পানীয় জল নেওয়া নিয়ে কথা কাটাকাটি শুরু হয় দু’পক্ষের। তা থেকে প্রথমে হাতাহাতি শুরু হয়। এর পর দুই গোষ্ঠীর মধ্যে ইটবৃষ্টি শুরু হয়। তা গড়ায় বোমাবাজি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশকর্মীদের উপরেও আক্রমণ চালানো হয় বলে অভিযোগ। তার জেরে চার জন পুলিশ কর্মী জখম হন বলে দাবি। পরিস্থিতি সামাল দিতে পুলিশ কাঁদানে গ্যাস ছোড়ে। লাঠিচার্জও করা হয়। ঘটনার জেরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। এলাকায় টহলদারি চালাচ্ছে পুলিশবাহিনী।

স্থানীয় বাসিন্দাদের একাংশের সূত্রে জানা গিয়েছে, তৃণমূলের আবু এবং আনোয়ার হোসেন এই দুই গোষ্ঠীর মধ্যে বিবাদের জেরে রবিবার বোমাবাজি হয় এলাকায়। পূর্ণিমা বিবি নামে এক মহিলার কথায়, ‘‘ওরাও তৃণমূল, আমরাও তৃণমূল। কিন্তু ওরা আমাদের উপর প্রথম আক্রমণ করে। তার পরই বিবাদ শুরু হয়ে যায়। বোমাবাজিও হয় এলাকায়। পুলিশ চলে গেলে ওরা আবার আমাদের মারবে বলেছে। আমরা আতঙ্কে আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Clash Bombing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE