Advertisement
০২ মে ২০২৪
Accidental Death

নতুন বাইকে বন্ধুকে বসিয়ে ‘জয় রাইড’, লরির ধাক্কায় ছিটকে জাতীয় সড়কে, মৃত্যু চালকের

পিছনের আসনে বন্ধুকে বসিয়ে জাতীয় সড়ক ধরে বাইক চালাচ্ছিলেন ১৯ বছরের যুবক সমীর আলি। উল্টো দিক থেকে আসা লরিতে ধাক্কা মেরে ছিটকে রাস্তায় পড়েন দুই বন্ধু।

Accidental death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩৫
Share: Save:

ছেলের আবদার মেটাতে মাত্র ১০ দিন আগে নতুন বাইক কিনে দিয়েছিলেন বাবা। সেই বাইকে বন্ধুকে চাপিয়ে জাতীয় সড়কে ‘জয় রাইড’-এ বেরিয়েছিলেন মুর্শিদাবাদের শমসেরগঞ্জের বাসিন্দা সমীর আলি। উল্টো দিক থেকে ছুটে আসা একটি লরির ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়েন ওই বাইক চালক ও তাঁর বন্ধু। রাস্তা রক্তে মাখামাখি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৯ বছরের সমীরের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁর বন্ধু নুরুল ইসলামকে। বুধবার এই পথদুর্ঘটনার জেরে দীর্ঘ ক্ষণ অবরুদ্ধ হয়ে থাকে ৩৪ নম্বর জাতীয় সড়ক। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার পর স্বাভাবিক হয় যান চলাচল।

স্থানীয় সূত্রে খবর, শমসেরগঞ্জ থানার দেবিদাসপুরের বাসিন্দা সমীর এবং নুরুল। নতুন কেনা বাইক নিয়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে ঘুরতে গিয়েছিলেন দু’জন। ফরাক্কা ব্যারেজ থেকে ফেরার পথে বল্লালপুর পেট্রোল পাম্পের কাছে একটি লরির সঙ্গে সংঘর্ষ হয় বাইকটির। তাতে মৃত্যু হয় বাইক চালকের। সলমান কবিরাজ নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘দ্রুত গতিতে আসছিল বাইকটি। দু’টি ছেলে ছিল বাইকে। হঠাৎ একটা বিকট শব্দ শুনলাম। কিছু ক্ষণ পর দেখি রক্তাক্ত অবস্থায় ওরা রাস্তার পাশে পড়ে আছে। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে এক জন মারা যায়।’’

দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে পৌঁছন আহত যুবকের পরিজনেরা। মৃতের দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death bike accident farakka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE