Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Biman Banerjee

All Party Meet: সর্বদল বৈঠকে ডাক না পেয়ে ক্ষুব্ধ সংযুক্ত মোর্চার একমাত্র বিধায়ক নওশাদ সিদ্দিকি

বামফ্রন্ট, কংগ্রেস ও আইএসএফের জোটে একমাত্র প্রতিনিধি হিসেবে জয় পেয়েছেন আব্বাস সিদ্দিকির ভাই। কাজ করতে না দেওয়ার অভিযোগ এনেছেন নওশাদ।

নওশাদ সিদ্দিকি।

নওশাদ সিদ্দিকি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৪:২৫
Share: Save:

সোমবার বিধানসভায় বাজেট অধিবেশন সুষ্ঠু ভাবে পরিচালনা করতে সর্বদল ও বিজনেস এডভাইসরি কমিটির বৈঠক ডেকেছেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকে ডাক না পেয়ে ক্ষোভ প্রকাশ করলেন সংযুক্ত মোর্চার একমাত্র বিধায়ক নওশাদ সিদ্দিকি। এ বারের ভোটে বামফ্রন্ট, কংগ্রেস ও আইএসএফের জোটে একমাত্র প্রতিনিধি হিসেবে জয় পেয়েছেন আব্বাস সিদ্দিকির ভাই নওশাদ। কিন্তু বিধানসভার প্রথম জোড়া বৈঠকেই ডাক পাননি তিনি।

ক্ষোভের সুরে নওশাদ বলেছেন, ‘‘বিধানসভার সর্বদলীয় বা বিএ কমিটির বৈঠকে আমাকে ডাকা হয়নি। অফিসিয়ালি যখন আমাকে আমন্ত্রণ জানানো হয়নি, তখন আমার যাওয়ার প্রশ্নই ওঠে না। তবে বিষয়টি অবশ্যই আমি স্পিকারকে জানাব।’’ তিনি আরও বলেন, ‘‘কেন আমার প্রতি এমন বঞ্চনা করা হল? আমি সংযুক্ত মোর্চার একমাত্র বিধায়ক। আমাকে নানা অজুহাতে কাজ করতে দেওয়া হচ্ছে না।’’

অভিযোগ নিয়ে তিনি সরাসরি স্পিকারের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক। প্রসঙ্গত, ২ জুলাই থেকে শুরু হচ্ছে রাজ্য বিধানসভার বাজেট অধিবেশন। তার আগে শাসক বিরোধী দু’পক্ষকে নিয়ে স্পিকার বৈঠক করেন তাঁর নিজের কক্ষে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE