Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Covishield

Vaccination: একই দিনে পর পর তিনটি টিকা! নাগরাকাটায় অসুস্থ যুবক, হাসপাতালে চিকিৎসাধীন

ডুয়ার্সের ধূমপাড়া স্বাস্থ্যকেন্দ্রের পাশে একটি টিকাকরণ কেন্দ্রে বৃহস্পতিবার ঘটেছে এই ঘটনা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
নাগরাকাটা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৯
Share: Save:

একই ব্যক্তিকে একসঙ্গে তিনটি টিকা দেওয়ার অভিযোগ উঠল জলপাইগুড়ি জেলায়। ডুয়ার্সের ধূমপাড়া স্বাস্থ্যকেন্দ্রের পাশে একটি টিকাকরণ কেন্দ্রে বৃহস্পতিবার ঘটেছে এই ঘটনা। তিনটি টিকা এক সঙ্গে পাওয়া ওই ব্যক্তির নাম পরিতোষ রায়। পেশায় মিস্ত্রি ওই যুবকের বয়স ২৪ বছর। এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে নাগরাকাটা ব্লকের খয়েরকাটা গ্রামে।

ধূমপাড়া স্বাস্থ্যকেন্দ্রের পাশে একটি স্কুলে চলছিল টিকাকরণ কর্মসূচি। সেখানেই পরিতোষকে দেওয়া হয় কোভিশিল্ডের তিনটি টিকা। তা নেওয়ার পরই অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল ধূমপাড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে স্থানান্তরিত করা হয় মালবাজার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন। মালবাজার সুপার স্পেশ্যালিটি হাসপাতালের সুপার সুরজিৎ সেন বলেছেন, ‘‘ওই যুবকের অবস্থা স্থিতিশীল। টিকা নিলে যেমন জ্বর আসে, সে রকম জ্বর রয়েছে। অন্য কোনও অসুবিধা নেই।’’

তিনটি টিকা নিয়ে অসুস্থ পরিতোষ।

তিনটি টিকা নিয়ে অসুস্থ পরিতোষ। নিজস্ব চিত্র।

এক সঙ্গে তিনটি টিকা নিয়ে জলপাইগুড়ি জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রমেন্দ্রনাথ প্রামাণিক বলেছেন, ‘‘এ রকম হওয়াটা সম্ভব নয়।’’ তবে অভিযোগ পেলে বিষয়টি নিয়ে তদন্ত করা হবে বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covishield Corona Vaccine jalpaiguri Nagrakata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE