Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Blast

Blast: ওষুধের পার্সেল খুলতেই প্রবল বিস্ফোরণ! জখম ৪, হেমতাবাদের ঘটনায় চাঞ্চল্য

শুক্রবার বিকালে বাহারাইলে এক টোটোচালক স্থানীয় একটি ওষুধের দোকানে একটি পার্সেল নামিয়ে দিয়ে চলে যায। ওই ওষুধের দোকানের মালিক বাবলু চৌধুরী।

 পার্সেল খুলতেই বিস্ফোরণ।

পার্সেল খুলতেই বিস্ফোরণ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হেমতাবাদ শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ১৮:০১
Share: Save:

ওষুধের পার্সেল খুলতেই প্রবল বিস্ফোরণে কেঁপে উঠল এলাকা। তার জেরে জখম ৪ জন। এই ঘটনা ঘটেছে উত্তর দিনাজপুরের হেমতাবাদ থানার বাহারাইলে। আহতদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বিস্ফোরণে জখম এক ব্যক্তি বলেন, ‘‘ওরা একটা বাক্স খুলছিল। আচমকা বিস্ফোরণ ঘটল। তার পর আর কিছু জানি না’’

শুক্রবার বিকালে বাহারাইলে এক টোটোচালক স্থানীয় একটি ওষুধের দোকানে একটি পার্সেল নামিয়ে দিয়ে চলে যায। ওই ওষুধের দোকানের মালিক বাবলু চৌধুরী। প্রাপক হিসাবে পার্সেলের উপরে তাঁর নাম এবং মোবাইল নম্বর লেখা ছিল। সেই পার্সেল খুলতেই ভীষণ শব্দে কেপে ওঠে এলাকা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকা ওই বিস্ফোরণের পরেই দেখা যায় চার জন আহত হয়েছেন। তাঁদের শরীর ঝলসে গিয়েছে বিস্ফোরণে। পুলিশ ওই বিস্ফোরণের তদন্তে নেমেছে। খোঁজ চলছে সেই টোটোচালকেরও। কী কারণে ওই বিস্ফোরণ ঘটল তা বুঝে উঠতে পারছেন না কেউই।

রায়গঞ্জ পুলিশ জেলার সুপার মহাম্মদ সানা আখতার বলেন, ‘‘দু’জন টোটো চড়ে এসেছিলেন। তাঁদের দেওয়া পার্সেল বিস্ফোরণ ঘটে। প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে, প্রতিহিংসাবশত এই ঘটনা ঘটানো হয়েছে। আমরা গোটা বিষয়টি তদন্ত করে দেখছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Parcel Bomb Parcel Hemtabad injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE