Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Gas Cylinder Blast

গ্যাসের নব ঘোরাতেই বাড়ি জুড়ে আগুন, হরিয়ানায় পুড়ে মৃত্যু বাংলার একই পরিবারের ৬ জনের

ইসলামপুরের দম্পতি মহম্মদ করিম এবং আফরোজ বেগম খাদি বস্ত্র তৈরি করতেন। সেই সূত্রেই তাঁরা থাকতেন হরিয়ানরা পানিপতের বিচপারি গ্রামের একটি ভাড়াবাড়িতে। সেখানেই মৃত্যু হয় ৬ জনের।

হরিয়ানায় অগ্নিকাণ্ডে নিহত ছয়।

হরিয়ানায় অগ্নিকাণ্ডে নিহত ছয়। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পানিপত ও ইসলামপুর শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৫:২০
Share: Save:

রুটিরুজির টানে ৪ সন্তানকে নিয়ে পশ্চিমবঙ্গ থেকে হরিয়ানায় গিয়েছিলেন বাবা-মা। বৃহস্পতিবার সেই হরিয়ানাতেই আগুনে ঝলসে মৃত্যু হল বাংলার ৬ জনের। নিহতেরা সকলেই উত্তর দিনাজপুরের ইসলামপুরের জাকিরবস্তি গ্রামের বাসিন্দা। খবর পেয়ে ওই এলাকায় শোকের আবহ তৈরি হয়েছে।

জাকিরবস্তি এলাকার দম্পতি মহম্মদ করিম (৪০) এবং আফরোজ বেগম (৩৫) খাদি বস্ত্র তৈরি করতেন। সেই সূত্রেই তাঁরা থাকতেন হরিয়ানার পানিপতের বিচপারি গ্রামের একটি ভাড়াবাড়িতে। সঙ্গে থাকত করিম এবং আফরোজের দুই মেয়ে রেশমা (১২), ইশরাত জাহান (১৭) এবং দুই ছেলে আবদুস (৭), আফরান (৫)। পানিপত পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে রান্না করার সময় আগুনে পুড়ে মারা যান ওই পরিবারের সকলেই। পানিপত জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্যাস সিলিন্ডার লিক করেই ঘটেছে এই দুর্ঘটনা। ওই বাড়িটি থেকে ধোঁয়া বেরোতে দেখে বিষয়টি নজরে আসে প্রতিবেশীদের।

এই খবর জাকিরবস্তিতে পৌঁছয় কিছু ক্ষণের মধ্যেই। ঘটনার জেরে শোকের ছায়া নেমেছে এলাকায়। নিহত করিমের বাবা মহম্মদ সুলতান বলেন, ‘‘ঘরে অভাব, তাই আমার বড় ছেলে বাইরে গিয়েছিল উপায় করতে। ওরা ওখানে খাদি কাপড় তৈরি করত। আজ সকালে খবর পেলাম, আমার চার নাতি, নাতনি, ছেলে এবং বৌমা মারা গিয়েছে। ওরা ২ বছর ধরে কাজ করছিল। কিছু দিন আগে আমার ছোট ছেলের বিয়েতেও ওরা এসেছিল। কী ভাবে যে এ সব হয়ে গেল বুঝতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gas Cylinder Blast Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE