Advertisement
২৭ এপ্রিল ২০২৪
snake

Cobra: গোখরোর ছোবলে ফের মালদহে মৃত্যু হল উদ্ধারকারীর, অভিযোগ উঠল অসতর্কতার

গত অক্টোবরে গোখরো উদ্ধার করতে গিয়ে ছোবল খেয়ে মৃত্যু হয়েছিল ইংরেজবাজার থানার শোভানগর এলাকার সর্পপ্রেমী বঙ্কিম স্বর্ণকারের।

এ ভাবেই সাপ নিয়ে খেলা দেখাচ্ছিলেন মৃত সর্পপ্রেমী,

এ ভাবেই সাপ নিয়ে খেলা দেখাচ্ছিলেন মৃত সর্পপ্রেমী, নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ২১:৫৯
Share: Save:

মালদহে ফের সাপ ধরতে গিয়ে ছোবলে মৃত্যু হল এক ব্যক্তির। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে চাঁচলের দেবীগঞ্জ এলাকায়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম হরিপদ সরকার (৫৬)। বাড়ি চাঁচল থানার দেবীগঞ্জ এলাকায়। জানা গিয়েছে স্থানীয় এক রেশন দোকানি নিতাই সাহার বাড়িতে একটি বিশাল গোখরো সাপ দেখা যায়। তৎক্ষণাৎ নিতাই খবর দেন সর্পপ্রেমী হরিপদকে। এই খবর পেয়ে সেখানে গিয়ে সাপটিকে ধরে নিয়ে আসেন দেবীগঞ্জ বাজারে আসেন তিনি।

এর পর সেখানে সাপ খেলা দেখাতে শুরু করেন হরিপদ। সাধারণ মানুষকে সাপ নিয়ে সচেতন করছিলেন। ঠিক তখনই গোখরো সাপটি তাঁর পায়ে ছোবল দেয়। প্রত্যক্ষদর্শীদের একাংশ জানাচ্ছেন, অসতর্কতার কারণেই ছোবল খান তিনি। হরিপদকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে ‘মৃত’ ঘোষণা করেন।

মৃত ব্যক্তির সাপ ধরার প্রশিক্ষণ ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রসঙ্গত, গত অক্টোবরে গোখরো উদ্ধার করতে গিয়ে ছোবল খেয়ে মৃত্যু হয়েছিল ইংরেজবাজার থানার শোভানগর এলাকার সর্পপ্রেমী বঙ্কিম স্বর্ণকারের (৩০)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

snake Cobra Malda snake bite
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE