Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Student Abduction

নবম শ্রেণির ছাত্রীকে স্কুলের সামনে থেকে অপহরণের চেষ্টা মালদহে, উদ্দেশ্য ছিল পাচার করা?

স্কুলে ফুটবল খেলা চলছিল। খেলা দেখতে স্কুলে গিয়েছিল নবম শ্রেণির ওই ছাত্রী। ছাত্রীর বাবার দাবি, সে বাইরে বেরিয়েছিল খাবার কিনতে। সেই সময় তাকে বাইকে তুলে নিয়ে পালানোর চেষ্টা করে এক যুবক।

অভিযুক্ত যুবককে ধরে গণধোলাই।

অভিযুক্ত যুবককে ধরে গণধোলাই। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৫:১১
Share: Save:

স্কুলের সামনে থেকে নবম শ্রেণির ছাত্রীকে অপহরণের চেষ্টা। ছাত্রীর চিৎকারে অভিযুক্ত যুবককে হাতেনাতে পাকড়াও করে গণধোলাই দিলেন স্থানীয় বাসিন্দারা। যুবককে তুলে দেওয়া হয়েছে পুলিশের হাতে। রবিবার এই ঘটনা ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা উচ্চ বিদ্যালয়ের সামনে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

রবিবার কুশিদা উচ্চ বিদ্যালয়ে ফুটবল খেলা চলছিল। খেলা দেখতে স্কুলে গিয়েছিল নবম শ্রেণির ওই ছাত্রী। ওই ছাত্রীর বাবার দাবি, সে বাইরে বেরিয়েছিল খাবার কিনতে। সেই সময় তাকে বাইকে তুলে নিয়ে পালানোর চেষ্টা করে অজ্ঞাতপরিচয় এক যুবক। ছাত্রীর চিৎকারে ছুটে আসেন আশেপাশের বাসিন্দারা। ওই যুবককে ধরে ফেলে গণধোলাই দেন তাঁরা। এর পর অভিযুক্তকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম মুস্তাক খান (২৪)। বাড়ি চাঁচল থানার লয়দা বিষ্টুপুর এলাকার বাসিন্দা তিনি। এ নিয়ে ছাত্রীর বাবা বলেন, ‘‘আমার মেয়ের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে ধরে ফেলেন ওই যুবককে। আমরা লিখিত অভিযোগ দায়ের করেছি থানায়। চাইব, এমন ঘটনা যেন আর না ঘটে। ওই এলাকা থেকে বিহার এক থেকে দেড় কিলোমিটার দূরে। মনে হচ্ছে, মেয়েকে পাচার করে দেওয়ার জন্যই তাকে অপহরণের চেষ্টা করেছিল ওই যুবক।’’

ওই যুবকের কী উদ্দেশ্য ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি, এই ঘটনার সঙ্গে আর কারও যোগ রয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে তা-ও। পুলিশ জিজ্ঞাসাবাদ করছে ধৃত যুবককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Abduction arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE