Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ananta Maharaj

বাংলা ভেঙে ‘আলাদা রাজ্য হয়ে গিয়েছে’! শাহের ডেপুটির সঙ্গে বৈঠক সেরে বললেন অনন্ত, নীরব নিশীথ

অনন্তের এই দাবিকে গুরুত্ব দিতে নারাজ কোচবিহার তৃণমূলের নেতারা। অনন্ত মহারাজ বিজেপি ও তৃণমূল, দু’জনের সঙ্গে সম্পর্ক রেখে ‘চালাকির খেলা’ খেলছেন বলে দাবি তৃণমূলের।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ অধিকারীর বাড়িতে অনন্ত মহারাজ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ অধিকারীর বাড়িতে অনন্ত মহারাজ। — নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ২২:০৫
Share: Save:

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়িতে পৌঁছে গেলেন জিসিপিএ নেতা অনন্ত মহারাজ। সারলেন বৈঠকও। সেই বৈঠক থেকে বেরিয়ে অনন্ত দাবি করলেন, পৃথক রাজ্য হয়ে গিয়েছে। যদিও নিশীথ এ ব্যাপারে একটিও কথা বলেননি।

কিছুদিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইফোঁটার শুভেচ্ছাবার্তা নিয়ে অনন্তের বাড়িতে গিয়েছিলেন রবীন্দ্রনাথ ঘোষ। তা নিয়ে শুরু হয়েছিল রাজনৈতিক জল্পনা। জল্পনার অবসান ঘটিয়ে নিশীথের বাড়িতে অনন্ত মহারাজ। শুক্রবার, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথের সঙ্গে বৈঠক শেষে অনন্ত বলেন, ‘‘পৃথক রাজ্য হয়ে গিয়েছে। এখন শুধু সময়ের অপেক্ষা।’’ যদিও পৃথক রাজ্যের বিষয়ে কোনও মন্তব্যই করেননি নিশীথ। তিনি বলেন, ‘‘অনন্ত মহারাজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক। এই বৈঠক ছিল সৌজন্যমূলক সাক্ষাৎ।’’

এ দিকে অনন্তের সময়ের অপেক্ষা মন্তব্যকে তীব্র কটাক্ষ করেছেন কোচবিহার জেলা তৃণমূল নেতৃত্ব। কোচবিহার জেলা তৃণমূলের চেয়ারম্যান গিরীন্দ্রনাথ বর্মণ বলেন, ‘‘অনন্ত বলছেন রাজ্য ভাগ শুধু সময়ের অপেক্ষা। কিন্তু যাঁর সঙ্গে বৈঠক করে বেরিয়ে এসে তিনি এ সব বলছেন, তিনি কিন্তু কিছুই বললেন না। অর্থাৎ বোঝাই যাচ্ছে বিষয়টি অশ্বডিম্ব!’’ একই সঙ্গে যে ভাবে অনন্ত তৃণমূল ও বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন, তাকেও চালাকি বলে অভিহিত করছে কোচবিহার তৃণমূলের নেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE