Advertisement
১১ মে ২০২৪
Siliguri

তিস্তা নদীতে গিয়ে পড়ল সেনার গাড়ি, সহ-চালক বাঁচলেও তলিয়ে গেলেন চালক, চলছে তল্লাশি

দুর্ঘটনা নিয়ে সেনার তরফে একটি বিবৃতি জারি করা হয়েছে। জানানো হয়েছে, সেনা ট্রাকে চালক এবং সহ-চালক দু’জনেই ছিলেন। দুর্ঘটনার সময় সহ-চালক গাড়ি থেকে লাফিয়ে প্রাণে বাঁচেন।

তিস্তায় তল্লাশি চলছে। নিজস্ব চিত্র।

তিস্তায় তল্লাশি চলছে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৮:২৭
Share: Save:

তিস্তা নদীতে পড়ে গেল সেনার গাড়ি। তলিয়ে গিয়েছেন গাড়ির চালক। শনিবার শিলিগুড়ির সেবক এবং তিস্তাবাজারের কাছে ঘটনাটি ঘটেছে। সেনা সূত্রে খবর, গ্যাংটক থেকে সেবকের দিকে আসছিল সেনার ট্রাকটি। পথে সেবক এবং তিস্তাবাজারের মাঝে গেইলখোলায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে তিস্তা নদীতে পড়ে যায়। ট্রাক এবং চালকের এখনও হদিস মেলেনি। তল্লাশি চালানো হচ্ছে।

এই দুর্ঘটনা নিয়ে সেনার তরফে একটি বিবৃতি জারি করা হয়েছে। জানানো হয়েছে, সেনা ট্রাকে চালক এবং সহ-চালক দু’জনেই ছিলেন। দুর্ঘটনার সময় সহ-চালক গাড়ি থেকে লাফিয়ে প্রাণে বাঁচেন। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় সেনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। অন্য দিকে, ডুবুরি নামিয়ে চালক এবং ট্রাকটির খোঁজ চালানো হচ্ছে। নিয়ে আসা হয়েছে ক্রেনও। উদ্ধারকাজে এগিয়ে এসেছে জেলা প্রশাসন এবং স্থানীয়েরাও। নিখোঁজ চালক এবং সহ-চালকের নাম নিরাপত্তার স্বার্থে প্রকাশ্যে আনা সম্ভব নয় বলেই জানানো হয়েছে সেনার তরফে।

দুর্ঘটনার জেরে ব্যাপক যানজট তৈরি হয়েছে ১০ নম্বর জাতীয় সড়কে। সাময়িক ভাবে যান চলাচল বন্ধও রাখা হয়। অধিকাংশ গাড়ি লাভা হয়ে ঘুরপথে কালিম্পং এবং শিলিগুড়ি আসছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE