Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Cooch Behar

Dinhata: তৃণমূলের কার্যালয়ে হামলা বিজেপির? দিনহাটায় তিরবিদ্ধ শাসকদলের অঞ্চল সভাপতি

স্থানীয় সূত্রে খবর, তৃণমূলের ভেটাগুড়ি-১ গ্রাম পঞ্চায়েত এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা চালায় এক দল দুষ্কৃতী।

আহত অনন্ত বর্মণকে নিয়ে আসা হয়েছে হাসপাতালে

আহত অনন্ত বর্মণকে নিয়ে আসা হয়েছে হাসপাতালে নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ২২:৫৩
Share: Save:

দিনহাটায় তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা চালানোর অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। অভিযোগ, মঙ্গলবার ভেটাগুড়ি এলাকায় এই হামলায় অনন্ত বর্মণ নামে তৃণমূলের এক অঞ্চল সভাপতি তিরবিদ্ধ হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করে একে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জের বলে দাবি করেছেন বিজেপির জেলা নেতৃত্ব। এই ঘটনায় বেশ কয়েক জনকে আটক করেছে দিনহাটা থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, তৃণমূলের ভেটাগুড়ি-১ গ্রাম পঞ্চায়েত এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা চালায় এক দল দুষ্কৃতী। বোমাবাজির পাশাপাশি তিরও ছোড়া হয়। তাতে গুরুতর জখম হন তৃণমূলের ভেটাগুড়ি-১ গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি অনন্ত বর্মণ। সেই সঙ্গে কয়েক জন তৃণমূলকর্মীও আহত হয়েছেন বলে দাবি তৃণমূলের।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে এলাকায় পৌঁছয় দিনহাটা থানার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

হামলাকে কেন্দ্র করে শাসক এবং বিজেপির তরজা শুরু হয়েছে। তৃণমূলের জেলা সভাপতি অভিজিৎ দেব ভৌমিক বলেন, ‘‘আজ (মঙ্গলবার) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে তৃণমূলকর্মীরা বসেছিলেন। সে সময় সেখানে অতর্কিতে হামলা চালায় বিজেপির গুন্ডাবাহিনী। ব্যাপক বোমাবাজিও করে। বিজেপির ছোড়া তিরে গুরুতর আহত হয়েছেন অঞ্চল সভাপতি অনন্ত বর্মণ। তাঁর পেটে তির লেগেছে। তাঁকে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।’’ তাঁর দাবি, ‘‘পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে, বিজেপি ততই উশৃঙ্খল হয়ে উঠছে।’’

এই হামলা শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের ফসল বলে পাল্টা দাবি করেছে বিজেপি। বিজেপির জেলা সভাপতি সুকুমার রায়ের কথায়, ‘‘তৃণমূলের এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। সোমবার তৃণমূলের জেলা সভাপতি পরিবর্তন হয়েছে। অভিজিৎ দে ভৌমিক সরিয়ে দেওয়া হয়েছে। তার জেরে এই ঘটনা। এটা তৃণমূলের গোষ্ঠী কোন্দলের ফল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cooch Behar Dinhata Violence BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE