Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Paribartan Yatra

১ এর বদলে ৩, মারের বদলে পাল্টা মারের হুঁশিয়ারি বিজেপি নেতার

গয়েরকাটার শ্মশানের পাশের মাঠে প্রকাশ্য সমাবেশে বাপি ছাড়াও বক্তৃতা করেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তা জলপাইগুড়ির সাংসদ জয়ন্তকুমার রায় এবং আলিপুরদুয়ারের সাংসদ জন বারলা।

গয়েরকাটায় পরিবর্তন যাত্রা।

গয়েরকাটায় পরিবর্তন যাত্রা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৪৩
Share: Save:

তৃণমূল আমাদের ১ জন কর্মীকে মারলে পাল্টা তাদের ৩ জন মরবে। যদি তৃণমূল গোলাপ ফুল দেয় তবে পাল্টা পদ্মফুল দিয়ে তাদের বরণ কররা হবে। আর বাঁশ লাঠি দেখালে পাল্টা দা দেখানোর হুমকি দিলেন জলপাইগুড়ির বিজেপি জেলা সভাপতি বাপি গোস্বামী। বুধবার ধূপগুড়ির গয়েরকাটাতে বিজেপির পরিবর্তন যাত্রার পর জনসভার আয়োজন করা হয়. সভার শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই মন্তব্য করেন বাপি।

রাজ্য জুড়ে বিজেপির ‘পরিবর্তন যাত্রা’ শুরু হয়েছে। দক্ষিণবঙ্গের পাশাপাশি গত ১০ ফেব্রুয়ারি উত্তরবঙ্গের কোচবিহার থেকে যাত্রার সূচনা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বুধবার দুপুরে বীরপাড়া তেলিপাড়া হয়ে সেই যাত্রা গয়েরকাটায় আসে।

গয়েরকাটার শ্মশানের পাশের মাঠে প্রকাশ্য সমাবেশে বাপি ছাড়াও বক্তৃতা করেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তা জলপাইগুড়ির সাংসদ জয়ন্তকুমার রায় এবং আলিপুরদুয়ারের সাংসদ জন বারলা। সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাপি বলেন, “রাজ্য জুড়ে উন্নয়ন আমরাই করব। তৃণমূল শেষ। মরার সময় হরি নাম করছে ওরা। ওদেরকে জয় শ্রীরাম বলিয়ে ছাড়ব।” সেই সঙ্গে মারের বদলা পাল্টা মারের দাওয়াইয়ের কথা বলেন তিনি।

রাজু বলেন, “এই রাজ্য সরকার আদিবাসী গোর্খা রাজবংশী বিরোধী। আগামী বিধানসভায় রাজ্যে ক্ষমতায় আসবে বিজেপি। তার পরই তরাই ডুয়ার্সের মানুষের সব স্বপ্ন পূরণ হবে।”

গয়েরকাটা থেকে এর পর পরিবর্তন যাত্রা বানারহাট হয়ে নাগরাকাটার উদ্দেশ্যে রওনা দেয়। বিজেপি নেতাদের এই হুঁশিয়ারির বিষয়ে স্থানীয় তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP jalpaiguri Paribartan Yatra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE