Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Incident

লোকালয়ে চিতার হানা, ময়নাগুড়িতে আহত ৬ জন

ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা সাপ্টিবাড়ি এলাকায়। এর পরেই খবর দেওয়া হয় রামসাই বনবিভাগ এবং পরিবেশ প্রেমী সংগঠনকে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ময়নাগুড়ি শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২১ ২২:১০
Share: Save:

ফের লোকালয়ে চিতার হানা। ময়নাগুড়ি ব্লকের সাপ্টিবাড়ি ১ গ্রাম পঞ্চায়েতের পাগলারবাড়ি এলাকার ওই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৬ জন। শনিবার সকাল সাড়ে ১০টা নাগাদ একটি চা-বাগানে চিতা বাঘটিকে দেখতে পান স্থানীয়েরা। আর সেই সময় ৪ জনকে আক্রমণ করে বাঘটি চা-বাগানে লুকিয়ে পড়ে। আহত ব্যক্তিদের দ্রুত বটতলা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন স্থানীয়রা। আহতেরা হলেন হরিচন্দ্র রায়, হিতেশ রায় ডাকুয়া, নোকো রায় এবং গুণেশ্বর রায়।

ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা সাপ্টিবাড়ি এলাকায়। এর পরেই খবর দেওয়া হয় রামসাই বনবিভাগ এবং পরিবেশ প্রেমী সংগঠনকে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে আসে তারা। সারাদিনের চেষ্টার পর বিকেল ৪টে নাগাদ বাঘটিকে উদ্ধার করতে তারা সক্ষম হয়। শনিবার সেই বাঘ ধরা দেখতে ভিড় জমান হাজার দুয়েক মানুষ। বন দফতরের তোয়াক্কা না করেই তাঁদের অনেকেই ঢিল ছুড়তে থাকেন বাঘটিকে লক্ষ্য করে। পরে আরও দু’জন ওই বাঘের হানায় আহত হন দু’জন। তাঁদের এক জন নলেজ ইসলাম। অন্য জনের নাম রোশন ইসলাম। শেষ পর্যন্ত উত্তেজিত জনতার ভিড় ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wild Life Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE