Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Durga Puja 2022

দমকা হাওয়ায় পুজো মণ্ডপের তোরণ ভেঙে পড়ল মালদহে, বৃষ্টির কোপ সপ্তমীর সকালেও

সপ্তমীর সকালে প্রবল বৃষ্টি শুরু হয়েছিল মালদহ জুড়ে। তার সঙ্গে ছিল দমকা হাওয়াও। তার জেরে ইংরেজবাজার শহরের রবীন্দ্রভবন মোড়ে ‘আমরা সবাই’ নামে একটি ক্লাবের পুজো মণ্ডপের তোরণ ভেঙে পড়ে।

ইংরেজবাজারে ভেঙে পড়েছে পুজো মণ্ডপের তোরণদ্বার।

ইংরেজবাজারে ভেঙে পড়েছে পুজো মণ্ডপের তোরণদ্বার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১৩:৫০
Share: Save:

ষষ্ঠীর পর বৃষ্টির কোপ সপ্তমীর সকালেও। আর তার জেরে ঘটল বিপত্তি। মালদহের ইংরেজবাজার শহরে ভেঙে পড়ল একটি পুজো মণ্ডপের তোরণ। তার জেরে সাময়িক ভাবে যান চলাচল বন্ধ হয়ে যায় ওই রাস্তায়। পরে পুলিশ এবং পুজো উদ্যোক্তারা ঘটনাস্থলে পৌঁছে সামাল দেন পরিস্থিতি।

Advertisement

সপ্তমীর সকালে প্রবল বৃষ্টি শুরু হয়েছিল মালদহ জুড়ে। তার সঙ্গে ছিল দমকা হাওয়াও। তার জেরে ইংরেজবাজার শহরের রবীন্দ্রভবন মোড়ে ‘আমরা সবাই’ নামে একটি ক্লাবের পুজো মণ্ডপের তোরণ ভেঙে পড়ে। ওই তোরণে আলোকসজ্জাও ছিল। তার ফলে বিদ্যুতের তারও ছিঁড়ে যায়। তোরণ ভেঙে পড়ায় ওই রাস্তায় যান চলাচল সাময়িক ভাবে বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশকর্মী এবং ক্লাবের সদস্যরা মিলে ভেঙে পড়া তোরণটি রাস্তা থেকে সরিয়ে দেন। তার ফলে আবার যান চলাচল শুরু হয়ে যায়।

শৌভিক মণ্ডল নামে ওই ক্লাবের এক সদস্য এ বিষয়ে বলেন, ‘‘সপ্তমীর সকালে একটা খারাপ ঘটনা ঘটল। বৃষ্টি এবং দমকা হাওয়ার জেরে পুজো মণ্ডপের তোরণটি ভেঙে পড়েছে। আমরা সকলে মিলে সেটা সরিয়ে ফেলেছি।’’ উত্তর-পূর্ব বঙ্গোপসাগরে ঘূর্ণাবর্তের জেরে রাজ্যে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। রবিবার সকাল থেকে উত্তরবঙ্গের পাশাপাশি দক্ষিণবঙ্গের কয়েকটি জেলাতেও দফায় দফায় বৃষ্টিপাত ঘটে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.