Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ransack

Civic Volunteer: বাপরে কী রাগ! খেলার মাঠে সিগারেট টানতে বারণ করায় সিভিককর্মীর দোকান ভাঙচুর প্রধানের

এই ঘটনা ঘটেছে কোচবিহারের অন্দরানফুলবাড়ি এলাকায়। অভিযুক্ত গ্রাম পঞ্চায়েত প্রধান-সহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। টাকা লুঠের অভিযোগও উঠেছে।

বাঁ দিকে ধৃত পঞ্চায়েত প্রধান ধরণীকান্ত বর্মন। ডান দিকে নিজের দোকানে সিভিক ভলান্টিয়ার শহিদুল সরকার।

বাঁ দিকে ধৃত পঞ্চায়েত প্রধান ধরণীকান্ত বর্মন। ডান দিকে নিজের দোকানে সিভিক ভলান্টিয়ার শহিদুল সরকার। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ১৫:৪২
Share: Save:

সিগারেট খেতে বাধা দেওয়ায় সিভিক ভলান্টিয়ারের দোকান ভাঙচুর এবং পুলিশের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে। ঘটনায় গ্রাম পঞ্চায়েতের প্রধান-সহ ১০ জনকে গ্রেফতার করল পুলিশ। এই ঘটনা ঘটেছে কোচবিহারের অন্দরানফুলবাড়ি এলাকায়। পুলিশ অন্দরানফুলবাড়ি এক নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান ধরণীকান্ত বর্মনকে গ্রেফতার করেছে।

ঘটনার সূত্রপাত শনিবার,তুফানগঞ্জ মহকুমা ক্রীড়া সংস্থার মাঠে ফুটবল খেলা চলাকালীন। সিভিক ভলান্টিয়ার শহিদুল সরকারের অভিযোগ, পঞ্চায়েত প্রধান ধরণীকান্ত ওই সময় সিগারেট খাচ্ছিলেন। তাঁকে মাঠে ধূমপান করতে নিষেধ করেন শহিদুল। অভিযোগ, শনিবার রাতে শহিদুলের দোকানে সদলবলে চড়াও হন ধরণীকান্ত। ধরণীকান্ত শহিদুলের দোকান ভাঙচুর করার পাশাপাশি ক্যাশবাক্স থেকে নগদ টাকাও লুঠ করেন বলে অভিযোগ। খবর পেয়ে তুফানগঞ্জ থানার পুলিশ ঘটনস্থলে তাদের গাড়িতেও ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ।

ওই কাণ্ডে রবিবার রাতে ধরণীকান্ত-সহ ১০ জনকে পুলিশ গ্রেফতার করেছে। এ নিয়ে তুফানগঞ্জের তৃণমূল নেতা প্রদীপ বসাকের বক্তব্য, ‘‘পঞ্চায়েত প্রধান এক জন প্রশাসনিক আধিকারিক। তিনি এই ধরনের ঘটনা ঘটাবেন এটা অত্যন্ত লজ্জাজনক। উনি যা করেছেন তা নিন্দনীয়। আইনশৃঙ্খলা রক্ষা করা যাঁর দায়িত্ব তিনি নিজেই এই জঘন্য কাজ করছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ransack panchayet pradhan Civic volunteer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE